Advertisement
০৬ মে ২০২৪
ice cream

হাত থেকে বার বার সরে যাচ্ছে আইসক্রিম! খুদের ভিডিয়ো দেখে দাবি উঠল জোড়া উপহারের

ভিডিয়োয় দেখা যাচ্ছে বার বার আইসক্রিম হাত থেকে ফসকে যাওয়ায় ওই কিশোরী একটা সময় হাত দু’টো পিছনে করে নেয়।

যে আইসক্রিম স্টলে এত কাণ্ড ঘটছিল সেটি তুরস্কের আইসক্রিমের দোকান।

যে আইসক্রিম স্টলে এত কাণ্ড ঘটছিল সেটি তুরস্কের আইসক্রিমের দোকান। ছবি : টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৯:৫১
Share: Save:

আইসক্রিম খেতে গিয়ে হেনস্তা হতে হল এক খুদেকে। আইসক্রিমের জন্য হাত বাড়িয়েও কিছুতেই আইসক্রিমটি হাতে পাচ্ছিল না। শেষে দু’হাতে মুঠো করে ধরেই ছুট দিল। দেখা গেল, তার পরেও আইসক্রিম হাতে আসেনি তার। মেলার মাঠে একটি আইসক্রিমের স্টলে দাঁড়িয়ে ওই খুদের হতাশ হাব ভাব দেখে আইসক্রিমওয়ালার সমালোচনাই করেছেন নেটাগরিকরা। তারা বলেছেন, এ ভাবে হেনস্তা করার পর ওই ছোট্ট মেয়েটিকে অন্তত দু’টি আইসক্রিম উপহার দেওয়া উচিত ছিল তার।

মেলার মাঠের দৃশ্যটি ভাইরাল হয়েছে। যে আইসক্রিম স্টলে এত কাণ্ড ঘটছিল সেটি তুরস্কের আইসক্রিমের দোকান। এই আইসক্রিমের বিশেষত্ব এর পরিবেশনের কায়দায়। ক্রেতাকে বার বার বোকা বানিয়ে। আইসক্রিম খাওয়ার জন্য একরকম উচাটন করে তুলে তবেই আইসক্রিম হাতে দেন দোকানদার। কিন্তু বড়দের ক্ষেত্রে ব্যাপরটা আলাদা। ছোট্ট কিশোরীটিকেও একই ভাবে আইসক্রিম দেওয়ায় দোকানদারের উপর রেগেই গিয়েছেন নেটাগরিকেরা।

ভিডিয়োয় দেখা যাচ্ছে বার বার আইসক্রিম হাত থেকে ফসকে যাওয়ায় ওই কিশোরী একটা সময় হাত দু’টো পিছনে করে নেয়। তার পর আবার সামনে আইসক্রিম বাড়িয়ে দেওয়া হলে আইসক্রিমটিকে দু’হাতে শক্ত করে ধরে দৌড় দেয় সে। কিন্তু কিছুদূর গিয়ে বুঝতে পারে আবার বোকা বানানো হয়েছে তাকে। তার হাতে ধরা রয়েছে শুধু আইসক্রিমের বিস্কিট। তাতে আইসক্রিম নেই। দোকানের সামনে ফিরে এলে এর পর তার হাতে আইসক্রিম দেন দোকানদার। কিন্তু নেটাগরিকেরা বলেছেন, একটা আইসক্রিমের জন্যে মেয়েটির সঙ্গে যা করা হল, তাতে তাঁকে একটার সঙ্গে আরও একটা আইসক্রিম উপহার হিসাবে দেওয়া উচিত ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ice cream
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE