Advertisement
০৬ মে ২০২৪
Water sport gone wrong

বিপজ্জনক ‘জলকেলি’! খেলতে গিয়ে জলের পাইপে আটকে গেলেন যুবক, তার পর কী হল?

ভিডিয়োটি তোলা হয়েছে একটি ওয়াটার পার্কে। সেটি পোস্ট করা হয়েছে ল্যাড বাইবেল নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। তাতে দেখা যাচ্ছে ওয়াটার পার্কে একটি ওয়াটার স্পোর্টে অংশ নিচ্ছেন এক যুবক।

ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৩ ১৯:২৪
Share: Save:

জলের খেলা খেলতে গিয়ে দমবন্ধ হতে বসেছিল এক যুবকের! কোনওরকমে সেই পরিস্থিতি থেকে মুক্তি পেলেন তিনি। কিন্তু তাঁর সেই আতঙ্কের কয়েক মুহূর্তের ভিডিয়ো দেখে শিউরে উঠেছেন নেটাগরিকেরা। তাঁরা বলছেন শুধু ভিডিয়ো দেখেই কয়েক মুহূর্তের জম্য দম নিতে ভুলে গিয়েছিলেন তাঁরা।

ভিডিয়োটি তোলা হয়েছে একটি ওয়াটার পার্কে। সেটি পোস্ট করা হয়েছে ল্যাড বাইবেল নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। তাতে দেখা যাচ্ছে ওয়াটার পার্কে একটি ওয়াটার স্পোর্টে অংশ নিচ্ছেন এক যুবক। খেলাটির নাম ওয়াটার স্লাইড। এই ধরনের খেলায় জলের বড় পাইপের মধ্যে গড়িয়ে দেওয়া হয় রোমঞ্চপ্রেমীদের। সেই পাইপ ঘুরিয়ে পেঁচিয়ে নানা জায়গা দিয়ে গড়িয়ে তাকে এনে ফেলে কোনও বড় জলাধারে। কিন্তু এ ক্ষেত্রে তা হয়নি।

জলের পাইপ বেয়ে যাওয়ার সময় মাঝপথেই আচমকা আটকে পড়েন ওই যুবক। তার পর কিছু ক্ষণ পাইপের ভিতরেই হামাগুড়ি দিতে থাকেন তিনি। পাইপের অনেকগুলি মুখের মাঝখানে পড়ে একটু হতভম্ব হয়ে যেতে দেখা যায় ওই যুবককে। শেষ পর্যন্ত অবশ্য তিনি মুক্তি পান। কী ভাবে মুক্তি পেলেন, সেই ভিডিয়ো রেকর্ড হয়েছিল পাইপের ভিতরে লাগানো ক্যামেরায়। ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট হওয়ার পরই ভাইরাল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Water Slide Water Sports
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE