Advertisement
১৬ জুন ২০২৪
Python

অজগরের লেজ ধরে টানাটানি...! সত্যি না কি? শিরদাঁড়া কাঁপুনি ধরানো ভিডিয়ো প্রকাশ্যে

আবারও জে ব্রিউয়ার। সাপ নিয়ে এই মানুষটার মনে কোনও ভয়ই নেই নাকি! ভিডিয়ো দিয়ে যখন তখন চমকে দেন নেটদুনিয়ার বাসিন্দাদের।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৯:৪৪
Share: Save:

যে সে সাপ নয়— অজগর। তায় আবার একটি নয়, দু’টি। তাদের লেজ ধরেই টানাটানি করছেন এক মধ্যবয়সি। ভয়-ডর নেই নাকি! ঘুরে এসে দু’টিতে হাঁ করলেই তো গোটা শরীরটা ঢুকে যাবে হাঁ মুখের ভিতরে। কিন্তু সে সব তো সাধারণ মানুষের ভাবনা আর ইনি জে ব্রিউয়ার। সাপেদের চিড়িয়াখানা চালানো এক সর্প বিশেষজ্ঞ। তাঁর সেই ভিডিয়ো দেখেই আঁতকে উঠেছেন অনুরাগীরা। ভিডিয়োটি ভাইরাল হয়েছে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে একটি কালো আর একটি হলুদ রঙের অজগর সাপ শুয়ে রয়েছে একটি লম্বা করিডোরে। কম করেও ৩০ ফুট লম্বা সেই করিডরের অনেকটাই জুড়ে রয়েছে তাদের শরীর। পরষ্পরের শরীরে জড়িয়ে রয়েছে তারা। জে দাঁড়িয়ে রয়েছেন দু’জনেরই লেজের কাছে। তবে তিনি শুধু দাঁড়িয়েই নেই, তাঁদের লেজ ধরে ঝাপটাচ্ছেন। উঁচু করে ঢেউ তুলছেন তাদের শরীরে।

সাপ দু’টির যদিও তাতে বিন্দুমাত্র ভ্রুক্ষেপ নেই। জের কাজে বিরক্ত হয়ে তেড়ে যাওয়ার কোনও লক্ষ্যণই দেখা যাচ্ছে না দুই দীর্ঘদেহী অজগরের। বরং তারা যেন জের হাত ছাড়িয়ে পালাতে পারলেই বাঁচে। দ্রুতগতিতে তারা এগিয়ে চলেছে করিডোর ছেড়ে অন্যত্র।

ভিডিয়োটি দেখে চমকে গিয়েছেন নেটাগরিকরা। যদিও জে বলেছেন, ‘‘আমার দুই প্রিয় অজগর। আমার সংগ্রহের সবচেয়ে বড় দু’টি। ওদের দেখে অনেকেই আমাকে সাবধান করেছিল। কিন্তু ওদের সঙ্গে খেলতে আমার দারুণ লাগে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Python Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE