Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
Moonwalk

ডুবে ডুবে ‘মুনওয়াক’! জ্যাকসনের নৃত্যশৈলীর নতুন সংস্করণ দেখালেন ভারতের জল-নর্তক

ভেসে ভেসে হাঁটা কাকে বলে, মাইকেল জ্যাকসন দেখিয়েছিলেন ‘মুনওয়াকে’। ভারতের জল-নর্তক জয়দীপ গোহিল মুনওয়াক করলেন জলে ডুবে। ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

জ্যাকসনের মুনওয়াকের জল-সংস্করণ।

জ্যাকসনের মুনওয়াকের জল-সংস্করণ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১৬:৪২
Share: Save:

চাঁদে জল না থাকতে পারে, তবে জলের গভীরে ‘মুনওয়াক’ করে দেখালেন এক যুবক।

জলভর্তি ঘরে প্রথমে একটি বিলিয়ার্ড বোর্ডের উপর ভেসে ভেসে হাঁটতে দেখা গেল তাঁকে। অবিকল মাইকেল জ্যাকসনের ‘মুনওয়াক’-এর আদলে হাঁটতে হাঁটতে এগনোর বদলে ক্রমে পিছিয়ে গেলেন। তার পর একটি ডিগবাজি খেয়ে উল্টে আবার একই স্টাইলে হাঁটতে দেখা গেল তাঁকে। তবে এ বার মাথা নীচে পা উপরে। কিন্তু কোথাও একচুল ভুলচুক হল না। জলের উল্টোপিঠে পা রেখে দিব্যি হেঁটে গেলেন উল্টো হয়ে। ‘মুনওয়াক’-এর এই সোজা এবং উল্টো সংস্করণের গোটাটাই হল জলের গভীরে। তফাৎ শুধু এই— জ্যাকসন ডাঙায় ভেসে ভেসে হাঁটা দেখিয়েছিলেন। এই যুবক দেখালেন, ডুবে ডুবেও ভেসে হাঁটা যায়।

ইনস্টাগ্রামে ‘হাইড্রোম্যান’ নামে একটি অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি পোস্ট করেছিলেন জয়দীপ গোহিল নামে এক যুবক। বস্তুত তাঁকেই জলের তলায় মুনওয়াক করতে দেখা যাচ্ছে। প্রায় ১৭ সেকেন্ডের ভিডিয়োয় অক্সিজেন সিলিন্ডার ছাড়াই একটি বিলিয়ার্ড বোর্ড প্রথমে সোজা হয়ে তার পর উল্টো হয়ে হেঁটে পেরোচ্ছেন তিনি। ভিডিয়োটি ভাইরাল হয়েছে।

হাইড্রোম্যান— যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় ‘জলমানব’। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পরিচয় দিয়ে জানিয়েছেন, তিনিই ভারতের প্রথম আন্ডারওয়ার্টার ডান্সার বা জল-নর্তক। ইনস্টাগ্রামে জলের তলায় নেচে ইতিমধ্যেই বেশ হইচই ফেলে দিয়েছেন জয়দীপ। প্রায় আট লক্ষের কাছাকাছি অনুগামী রয়েছে তাঁর। এর আগেও পুষ্পা ছবির গান ‘শ্রীবল্লি’তে জলের তলায় নেচে ভাইরাল হয়েছিলেন জয়দীপ।

তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এমন অনেক জলের তলায় নাচের ভিডিয়ো রয়েছে জয়দীপের। কোথাও তাঁকে জনপ্রিয় হিন্দি গানে পা মেলাতে দেখা যাচ্ছে, কোথাও বা জলের নীচেই টাক্সিডো পরে পুরদস্তুর নিয়মমাফিক বিলিয়ার্ডস খেলছেন তিনি। বলিউডের অভিনেতাদের মধ্যে নাচতে পারেন বলে সুনাম রয়েছে বরুণ ধবনের। সেই বরুণও জয়দীপের প্রশংসা করে ভিডিয়ো পোস্ট করেছিলেন এক বার। জানিয়েছিলেন, হাইড্রোম্যানের নাচ দেখে তাক লেগে গিয়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.