Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Trending

সাগর জলে সুরের জাল বুনলেন যুবক, পিয়ানো নিয়ে ঝাঁপ দিলেন সমুদ্রের গভীরে

নাম জো জেনকিন্স। এই ইউটিউব তারকা পিয়ানো বাদকের বিশেষত্বই হল তিনি অদ্ভুত সমস্ত স্থান বেছে নেন পিয়ানো বাজানোর জন্য। এর আগে বাকিংহাম রাজপ্রাসাদের সামনে একটি নৌকায় ভেসে পিয়ানো বাজিয়েছিলেন তিনি।

সমুদ্রের অতলে তখন পিয়ানো বাজাচ্ছেন ইউটিউবার জো।

সমুদ্রের অতলে তখন পিয়ানো বাজাচ্ছেন ইউটিউবার জো। ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ১৯:২০
Share: Save:

এও একরকম জলতরঙ্গ। জলের গভীর ডুবে সুরের তরঙ্গ তৈরি করা। ব্রিস্টলের ইউটিউব তারকা সমুদ্রের গভীরে সেই জলতরঙ্গ বুনে চমকে দিলেন সবাইকে।

পরনে লাল রঙের স্যুট-প্যান্ট-টাই। অনুষ্ঠানে একজন সঙ্গীত শিল্পী যেমন ফিটফাট সেজে আসেন, তা থেকে বিন্দুমাত্র আলাদা নয় তাঁর সাজ পোশাক। তবে সেই অনুষ্ঠানের সঙ্গে এই অনুষ্ঠানের সামান্য তফাৎ আছে। এখানে মঞ্চ পাতা হয়েছে সমুদ্রের অতলে। সেখানেই একটি পিয়ানো বসিয়ে পছন্দের সুর তুলেছেন শিল্পী।

নাম জো জেনকিন্স। এই ইউটিউব তারকা পিয়ানো বাদকের বিশেষত্বই হল তিনি অদ্ভুত সমস্ত স্থান বেছে নেন পিয়ানো বাজানোর জন্য। এর আগে বাকিংহাম রাজপ্রাসাদের সামনে একটি নৌকায় ভেসে পিয়ানো বাজিয়েছিলেন তিনি। তারও আগে হিলিয়াম গ্যাসের বেলুনে বসে তুলেছিলেন পিয়ানোর ঝঙ্কার। তবে তাঁর সাম্প্রতিক কেরামতিটির জন্য তিনি তারও আগে থেকে প্রস্তুতি নিচ্ছিলেন বলে জানিয়েছেন জো। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ২ বছর ধরে সমুদ্রের নীচে পিয়ানো বাজানোর পরিকল্পনা করেছেন তিনি।

সমুদ্রের নীচে পিয়ানো বাজানোর ভিডিয়োটি ইনস্টাগ্রাম-সহ তাঁর সমস্ত সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন জো। বিবরণে লিখেছেন, ‘‘আই প্লেড ‘আন্ডার দ্য সি’ আন্ডার দ্য সি।’’ আসলে সমুদ্রের নীচে ‘লিটল মারমেড’ নামে কার্টুনচিত্রের গান ‘আন্ডার দ্য সি’র সুর পিয়ানোয় বাজিয়েছিলেন জো। তাই ওই ক্যাপশন।

কীভাবে সমুদ্রের নীচে বসে পিয়ানো বাজালেন? প্রশ্নের জবাবে জো বলেছেন, ‘‘আমি তো আমার পিয়ানোটা নিয়ে জাস্ট ঝাঁপ দিলাম জলে। তার পর সেটা বাজাতে শুরু করলাম।’’ ভিডিয়োয় দেখা যাচ্ছে মাথায় ডুবুরির হেলমেট এবং স্যুটের তলায় ডুবুরির পোশাক পরে একটি হলুদ টুলে বসে হলুদ রঙের পিয়ানো বাজাচ্ছেন জো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Trending Social Media Trending Piano sea
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE