Advertisement
০৬ মে ২০২৪
Man saves Girl

ধাক্কা লাগার আগের মুহূর্তে বাঁচালেন বালিকাকে! আঘাত পেলেন নিজেও, রইল রুদ্ধশ্বাস ভিডিয়ো

বালিকাকে বাঁচিয়ে নিজেও আহত হয়েছেন ওই ব্যক্তি। ভিডিয়োয় দেখা যাচ্ছে, খুঁড়িয়ে খুঁড়িয়ে ফ্রেমের বাইরে চলে যাচ্ছেন তিনি। কিন্তু প্রাণ বেঁচে গিয়েছে বালিকাটির।

Screen Grab

নাটকীয় ভাবে প্রাণ বাঁচল বালিকার। ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৩:১৪
Share: Save:

রাস্তাঘাটে চলতে গেলে কত বিপদের মুখে আমাদের পড়তে হয়। আবার তেমন সময় কেউ কেউ মসিহা হয়েও অবতীর্ণ হন। তেমনই এক ঘটনা দেখা মিলছে সদ্য ভাইরাল হওয়া ভিডিয়োয়। সমাজমাধ্যমে ছয়লাপ এই ভিডিয়ো দেখার পর সকলেই একবাক্যে স্বীকার করছেন, ‘‘হিরো হো তো অ্যায়সা!’’

সমাজমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি রাস্তার ফুটপাথে দু’জন দাঁড়িয়ে রয়েছেন। তাঁদের সঙ্গে একটি সাইকেল। সেই সময় তাঁদের পাশ দিয়ে একটি গাড়ি বেরিয়ে যায়। তখনও দু’জন নিজেদের মধ্যে কথা বলাতেই মগ্ন। আচমকাই এক ব্যক্তির চোখ যায় তাঁর ডান দিকে। সঙ্গে সঙ্গে লাফিয়ে একটি স্তম্ভের সামনে চলে আসেন তিনি। মুহূর্তের মধ্যে একটি সাইকেল নিয়ে ঝড়ের গতিতে রাস্তা পেরিয়ে এক বালিকা চলে আসে। সাইকেলটি সোজা গিয়ে ধাক্কা মারার কথা রাস্তার ফুটপাথে বসানো লোহার স্তম্ভে। ধাক্কা লাগলে বালিকার মৃত্যু অবধারিত। ওই ব্যক্তি মুহূর্তের মধ্যে বালিকাকে সাইকেলের সিট থেকে তুলে ধরেন। সজোরে সাইকেলটি বেরিয়ে যায় সামনের দিকে, ধাক্কা মারে স্তম্ভে। প্রাণে বেঁচে যায় বালিকাটি। বালিকাটি যাতে স্তম্ভে ধাক্কা না মারে তা নিশ্চিত করতে ওই ব্যক্তি যে ভাবে মুহূর্তের মধ্যে তাঁকে বাঁচালেন, তা না দেখলে বিশ্বাস করা শক্ত। আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

বালিকাটিকে বাঁচিয়ে নিজেও আহত হয়েছেন ওই ব্যক্তি। ভিডিয়োয় দেখা যাচ্ছে, খুঁড়িয়ে খুঁড়িয়ে ফ্রেমের বাইরে চলে যান তিনি। কিন্তু প্রাণ বেঁচে যায় বালিকাটির।

ভিডিয়োটি কোথায় তোলা তা জানা যায়নি। কিন্তু যেখানেই এই ঘটনা ঘটে থাক, প্রকৃত অর্থে ‘হিরো’রা যে সব জায়গাতেই হাজির থাকেন, তার প্রমাণ এই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Man saves Girl Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE