Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Viral Video

ভালবাসার টান! মাতৃস্নেহে বড় করা ‘অ্যানি’কে খুঁজতে এক দেশ থেকে অন্য দেশে পাড়ি প্রৌঢ়ের

ভিডিয়োটির সঙ্গে লেখা হয়েছে, ৪৫ বছর পরে এই মানুষটি তাঁর ছোটবেলার সঙ্গীকে খুঁজে পেয়েছেন। অ্যানা নামের এই ভদ্রমহিলা সত্যিই অসাধারণ। তিনি সন্তানের মতোই এই ভদ্রলোককে লালন পালন করেছেন।

প্রিয় অ্যানির সঙ্গে সেই প্রৌঢ়।

প্রিয় অ্যানির সঙ্গে সেই প্রৌঢ়। ভিডিয়ো থেকে প্রাপ্ত ছবি।

সংবাদ সংস্থা
মাদ্রিদ শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৪:৩৮
Share: Save:

ভালবাসার টান দেশ-কালের সীমানা মানে না। তা আবারও প্রমাণিত হল একটি ঘটনায়। ছোটবেলায় আদরযত্ন দিয়ে বড় করেছিলেন অ্যানা। কিন্তু বড় হয়ে ৪৫ বছর পরেও সেই অ্যানাকে ভোলেননি স্পেনের প্রৌঢ়। স্পেন থেকে পাড়ি দিয়েছেন বলিভিয়াতে, শুধু প্রিয় অ্যানাকে দেখবেন বলে। স্পেন থেকে বলিভিয়া- গোটা যাত্রাপথের খণ্ডদৃশ্যকে এক করে সেই প্রৌঢ় একটি ভিডিয়ো বানিয়েছেন। সমাজ মাধ্যমে সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। যদিও আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

Advertisement

ভিডিয়োটির সঙ্গে লেখা হয়েছে, ৪৫ বছর পরে এই মানুষটি তাঁর ছোটবেলার সঙ্গীকে খুঁজে পেয়েছেন। অ্যানা নামের এই ভদ্রমহিলা সত্যিই অসাধারণ। তিনি সন্তানের মতোই এই ভদ্রলোককে লালনপালন করেছেন। অথচ, তাঁর নিজেরও সন্তান ছিল।

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, কখনও উড়োজাহাজ, কখনও দূরপাল্লার ট্রেনে চেপে, কখনও বা পায়ে হেঁটে বলিভিয়ায় অ্যানার বাড়িতে পৌঁছচ্ছেন ওই প্রৌঢ়। অশীতিপর অ্যানা প্রথমে তাঁকে চিনতে না পারলেও পরে প্রৌঢ় নিজের পরিচয় দেওয়ার পর চিনতে পারছেন। এর পর আবেগবিহ্বল হয়ে পড়তে দেখা যাচ্ছে দু’জনকেই। একে অপরকে জড়িয়ে ধরছেন তাঁরা।

ভাইরাল এই ভিডিয়োটি দেখার সমাজমাধ্যমে নানা মন্তব্য আসতে থাকে। কেউ কেউ লেখেন, ‘সত্যিই পৃথিবী কত সুন্দর’, কেউ লেখেন, ‘আমরাও আমাদের ছোটবেলার ‘অ্যানি’কে খোঁজার চেষ্টা করছি, কিন্তু ভাগ্য খারাপ থাকায় তাঁকে এখনও খুঁজে পাইনি।’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.