Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Viral

আমার ভ্যালেন্টাইন হবে? প্রেম দিবসে প্রস্তাব এল মুম্বই পুলিশের কাছেও, জবাব কী এল!

লুকিয়ে চুরিয়ে নয়, প্রস্তাব দিয়েছেন যিনি, তিনি বেশ ফলাও করেই কথাটি পেড়েছেন। সরাসরি টুইটারেই প্রশ্নটি করেছেন সর্ব সমক্ষে। মুম্বই পুলিশও জবাব দিতে দেরি করেনি।

Representational image of Police.

মুম্বই পুলিশের জবাব নেটাগরিকদের মন জিতে নিয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৫৮
Share: Save:

প্রেম দিবস পালন হয় বিশ্ব জুড়ে। প্রেম দিবসে প্রেমে পড়ার প্রস্তাবও আসে। তবে এ বার প্রেমে পড়ার হাতছানি এল খাস পুলিশের দফতরে। মুম্বই পুলিশকে এক মুম্বইকর প্রশ্ন করলেন, “আমার ভ্যালেন্টাইন হবে?”

লুকিয়ে চুরিয়ে নয়, প্রস্তাব দিয়েছেন যিনি, তিনি বেশ ফলাও করেই কথাটি পেড়েছেন। সরাসরি টুইটারেই প্রশ্নটি করেছেন সর্ব সমক্ষে। মুম্বই পুলিশও জবাব দিতে দেরি করেনি। টুইটারেই অনুরাগীর প্রস্তাবের উত্তর দিয়েছে তারা। লিখেছে, “কেন নয়?” তবে এই সম্পর্কে আপনি যদি সমস্ত মনযোগ চেয়ে বসেন তবেই মুশকিল।”

অনুরাগীর নাম স্যামুয়েল। তাকে কেন সমস্ত মনোযোগ দেওয়া যাবে না তার কারণও ব্যাখ্যা করেছে মুম্বই পুলিশ। তারা লিখেছে, “আপনি তো জানেন কোনও এক জন নন, আমরা প্রত্যেক মুম্বইবাসীর প্রতি মনোযোগ দিতে দায়বদ্ধ।” তাই ভ্যালেন্টাইন হলেও অতিরিক্ত মনোযোগ পাওয়ার লাভ নেই। এ ব্যাপারে কোনও পক্ষপাতিত্ব করতে পারবে না পুলিশ।

মুম্বই পুলিশের এই জবাব নেটাগরিকদের মন জিতে নিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE