Advertisement
০২ মে ২০২৪
Oreo sandwitch made from biscuit

বিশাল বড় ওরিও! তবে বিস্কুট নয় স্যান্ডউইচ, একটি মাত্র প্যাকেট থেকে কী ভাবে বানাবেন? ভাইরাল ভিডিয়ো

ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৩ ১৪:২৬
Share: Save:

দু’ কামড়ে নিমেষে শেষ হয়ে যাওয়া সাদা-কালো ওরিও বিস্কুট নয়। এই ওরিও আকারে বড়। না হক বাড়িতে বানানো একটি প্রমাণ মাপের হাতে গড়া রুটির মতো। এর স্বাদ ঝট করে শেষ হয়ে যাওয়ার ভয় নেই। এমনই এক বিশাল মাপের ওরিও বানিয়ে নেটাগরিকদের তাক লাগিয়ে দিয়েছেন এক নবাগতা রাঁধুনী।

বিশাল মাপের ওই ওরিও অবশ্য বিস্কুট নয় আবার পক্ষান্তরে বিস্কুটও। বেলজিয়ামের মুচমুচে গোলা রুটি ওয়াফলের নাম শুনেছেন নিশ্চয়ই। সেই ওয়াফল অনেকটা বিস্কুটেরই মতো। দেখতে এবং খেতে। এক প্যাকেট ওরিও বিস্কুট থেকে রাঁধুনি প্রথমে দু’টি ওয়াফল তৈরি করে, তার ভিতরে ভরে দিয়েছেন বিস্কুটের ভিতরে থাকা ক্রিম। তাতে যি জিনিসটি তৈরি হয়েছে, তাকে বিস্কুট বলতে চাইলে বলা যেতেই পারে। তবে রাঁধুনি নাম দিয়েছেন ওরিও স্যান্ডউইচ।

মাত্র ১২টি ওরিও বিস্কুটের একটি প্যাকেট থেকে ওই ওরিও স্যান্ডউইচ তৈরি করা যাবে অতি সহজেই। অন্তত তেমনই দেখা যাচ্ছে ভিডিয়োতে। সামান্য কয়েকটি উপকরণ আর উপস্থিত বুদ্ধি— এই দুইয়ের জোরেই মাত করেছেন তরু‌ণী রাঁধুনি। সেই ভিডিয়ো দেখার পরেই ওরিও স্যান্ডউইচের রেসিপি চেয়ে হাজারাে মন্তব্য এসেছে ভিডিয়োতে। রাঁধুনী তাঁদের প্রশ্নের জবাবও দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Oreo Sandwitch Biscuit
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE