Advertisement
২৬ এপ্রিল ২০২৪
London

Viral: কনভেয়ার বেল্টে ওটা কী! মৃতদেহ নাকি...

ভিডিয়োটি ২০১৭ সালের। পুরনো সেই ভিডিয়োটিই ফের এক বার নেটমাধ্যমে ছড়িয়েছে। যা নিয়ে নেটাগরিকদের মধ্যে কৌতূহল তুঙ্গে।

এটা মৃতদেহ না কি অন্য কিছু, ধন্দে পড়ে গিয়েছিলেন যাত্রীরা। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

এটা মৃতদেহ না কি অন্য কিছু, ধন্দে পড়ে গিয়েছিলেন যাত্রীরা। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ২৩ মে ২০২২ ১৬:০৬
Share: Save:

যাত্রীরা বিমান থেকে নেমে ব্যাগপত্তর নেওয়ার জন্য অপেক্ষা করছিলেন। কনভেয়ার বেল্ট দিয়ে এক এক করে যাত্রীদের ব্যাগপত্তর আসছিল। যাত্রীরা নিজের ব্যাগগুলি তুলে নিচ্ছিলেন কনভেয়ার বেল্ট থেকে। হঠাৎই ব্যাগের সঙ্গে কনভেয়ার বেল্টে সাদা কাপড় এবং প্লাস্টিকে আষ্টেপৃষ্ঠে মোড়ানো অনেকটা মৃতদেহের মতো কিছু একটা জিনিস আসতে দেখেই চমকে ওঠেন যাত্রীরা।

কনভেয়ার বেল্টের উপর সেটি শোয়ানো ছিল। কোনও মানুষ গুটিয়ে শুয়ে থাকলে যেমন দেখতে লাগে, ঠিক সে রকম দেখাচ্ছিল জিনিসটিকে। ওটা কি আদৌ কোনও মৃতদেহ না কি অন্য কিছু তা নিয়ে ধন্দে পড়ে যান যাত্রীরা। ভিডিয়োটি ২০১৭ সালের। পুরনো সেই ভিডিয়োটিই ফের এক বার নেটমাধ্যমে ছড়িয়েছে। যা নিয়ে নেটাগরিকদের মধ্যে কৌতূহল তুঙ্গে। ভিডিয়োটি লন্ডন বিমানবন্দরের।

তবে কৌতূহল নিরসন করেছেন ওই ‘মৃতদেহের’ মালিক নিজেই। ভাইরাল হগ-কে তিনি বলেন, “স্কটল্যান্ডে একটি ম্যানিকিন লাইট পছন্দ হয়েছিল। কিনে নিয়েছিলাম। কোনও আঘাতে যাতে সেটি ক্ষতিগ্রস্ত না হয়, তাই ভাল ভাবে মুড়িয়ে বিমানে করে নিয়ে এসেছি। ওই ম্যানিকিনটাকে এমন ভাবে মোড়ানো হয়েছিল যে, সেটাকে দেখলেই মানুষ ধন্দে পড়ে যাবে— এটা কি কোনও মৃতদেহ?”

আষ্টেপৃষ্ঠে বাধা এই ম্যানিকিন লাইটটিকে দেখে লোকের প্রথম প্রতিক্রিয়া কী হয় সেটা দেখার জন্যই নাকি এ ভাবে মুড়িয়ে নিয়ে এসেছিলেন বলে জানান ওই ব্যক্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

London airport deadbody
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE