Advertisement
০২ মে ২০২৪
Metro Prank

এই ছিল ‘সিট’ ভরে, এই গেল ‘সিট’ উড়ে! বল দেখি কী করে? মেট্রোয় আসন বিভ্রাট

এখানে মেট্রো রেলের ভিতরে একটি নিছক হালকা চালের ঠাট্টার ফাঁদ পাতা হয়েছিল। সেই ফাঁদে পড়ে গিয়েছেন এক মহিলা যাত্রী।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ২৩:৪৮
Share: Save:

মেট্রো রেলের কামরায় নাচ, গান, ভূতুড়ে কীর্তিকলাপ, চুমু, প্রেম, স্নান, পোশাক পরিবর্তন - কিছুই বাকি রাখেননি যাত্রীরা। তবে এই ভিডিয়োটি তেমন নয়। এখানে মেট্রো রেলের ভিতরে একটি নিছক হালকা চালের ঠাট্টার ফাঁদ পাতা হয়েছিল। সেই ফাঁদে পড়ে গিয়েছেন এক মহিলা যাত্রী। তাই দেখেই আপাতত হাসি চাপতে পারছেন না নেটাগরিকেরা।

ভিডিয়োয় দেখা গিয়েছে এক মেট্রো রেলের কামরার এক পুরুষ এবং মহিলা যাত্রীকে। প্রথম জন মেট্রোয় বসে আছেন। অন্য জন তাঁর পাশেই দাঁড়িয়ে। যাঁকে বসে থাকতে দেখা যাচ্ছে, তিনি আচমকাই উঠে দাঁড়িয়ে এগিয়ে যান দরজার দিকে। পাশে দাঁড়িয়ে থাকা ওই মহিলা যাত্রী প্রায় সঙ্গে সঙ্গেই তাঁর আসনে বসতে যান আর তার পরেই চমকে যান তিনি। দেখা যায় যে খানে অন্য যাত্রীটি বসেছিলেন, সেখানে কোনও আসন ই নেই।

চমকে যাওয়ারই কথা। হঠাৎ মনে হতে পারে যাত্রীর সঙ্গে আসনও উধাও হল নাকি! কিন্তু আসল ব্যাপার তা নয়। সেটা বুঝতেই অস্বস্তিতে পড়েন ওই মহিলা যাত্রী। গোটা ঘটনাটিই রেকর্ড হয় ক্যামেরায়। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করনি আনন্দবাজার অনলাইন।

ঠিক কি হয়েছিল মেট্রোর কামরায়? রইল ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

metro Prank woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE