Advertisement
০১ অক্টোবর ২০২২
Viral News

Bihar: চোর না কি স্পাইডারম্যান! চুরির অভিনব কায়দা দেখে চক্ষু চড়কগাছ নেটাগরিকদের

স্পাইডারম্যান‍ের ভঙ্গিতে রেলব্রিজে ঝুলন্ত অবস্থাতেই চলন্ত ট্রেনযাত্রীর হাত থেকে মোবাইল ছিনিয়ে নিল এক ছিনতাইকারী।

চোরের কীর্তি।

চোরের কীর্তি। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২২ ১৩:০৩
Share: Save:

লোকাল ট্রেনে ছিনতাইয়ের ঘটনা নতুন নয়। ট্রেনে চড়ে মোবাইল, ব্যাগ কিংবা সোনার গয়না খুইয়েছেন এমন লোকের সংখ্যা অগুন্তি! তবে সম্প্রতি যে ছিনটাইয়ের ভিডিয়োটি নেটমাধ্যমে ভাইরাল হল, তা দেখে চোখ কপালে উঠেছে নেটাগরিকদের!

স্পাইডারম্যান‍ের ভঙ্গিতে রেলব্রিজে ঝুলন্ত অবস্থাতেই চলন্ত ট্রেনযাত্রীর হাত থেকে মোবাইল ছিনিয়ে নিল চোর। চোখের পলকে কখন যে তাঁর ফোনটি হাতছাড়া হয়ে গেলে বুঝতেই পারলেন না যাত্রী। ঘটনাটি ঘটেছে বিহারের বেগুসরাইতে। সেই ভিডিয়ো দেখে নেটাগরিকদের মধ্যে রীতিমতো হইচই পড়ে গিয়েছে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক নদীর উপর রেলব্রিজ ধরে ছুটে চলেছে ট্রেনটি। দরজার একেবারে ধারে বসে রয়েছেন দুই যুবক। ট্রেন থেকেই নদীর দৃশ্য ক্যামেরাবন্দি করছিলেন এক যুবক। ব্রিজের উপরেই ‘স্পাইডারম্যান’-এর মতো ঝুলে এক ছিনতাইবাজ যে ওঁত পেতে রয়েছে, তা বুঝতেও পারেননি তিনি। ট্রেনটি ব্রিজের মাঝে আসতেই দরজার ধারে বসে থাকা যাত্রীর হাত থেকে ছোঁ মেরে মোবাইল তুলে নেয় সে। যাত্রী প্রথমে বুঝতেই পারেননি যে ফোনটি গায়েব হয়ে গেল কী ভাবে! তবে সঙ্গে সঙ্গেই ভুল ভাঙে সেই যাত্রীর।

বুঝতে পারেন রেলব্রিজে ঝুলন্ত ছিনতাইবাজ সুযোগ বুঝে তুলে নিয়েছেন ফোনটি। কিন্তু যতক্ষণে তিনি বুঝলেন, ততক্ষণে অনেকটা দেরি হয়ে গিয়েছে। ছিনতাইকারী পগারপার! ব্রিজের উপরে চলন্ত ট্রেন থেকে ছিনতাইকারীকে পাকড়াও করা সম্ভব হয়নি।

এমন দুঃসাহসিক ছিনতাইয়ের ভিডিয়োটি সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছে নেট জুড়ে। কী ভাবে নিমেষের মধ্যে ছিনতাইকারীটি মোবাইল ছিনিয়ে উধাও হয়ে গেল, তা ভেবে পাচ্ছেন না কেউই!

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.