Advertisement
১৬ জুন ২০২৪
Russia-Ukraine Crisis

Viral: বারুদের গন্ধের মাঝেই ইউক্রেনে ফুটল বিয়ের ফুল, সেনার পোশাকে নবদম্পতি কাড়লেন লাখো মন

ইউক্রেনীয় দম্পতির বিয়ের এক টুকরো ছবিই নেটমাধ্যমে লাখো মন কেড়ে নিয়েছে। টুইটারে তা পোস্ট করেছেন ইউক্রেনের মন্ত্রী আন্তন গেরাশচেঙ্কো।

ইউক্রেনীয় নবদম্পতির এই দৃশ্যই ভাইরাল হয়েছে।

ইউক্রেনীয় নবদম্পতির এই দৃশ্যই ভাইরাল হয়েছে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
কিভ শেষ আপডেট: ২০ জুন ২০২২ ১৬:০৮
Share: Save:

চারপাশে অহরহ গোলাবর্ষণ। বারুদের পোড়া গন্ধ। রক্তারক্তি। ধ্বংসস্তূপে লাশের সারি। তার মাঝেই বিয়ের ফুল ফুটল ইউক্রেনে। রুশবাহিনীর অবিরাম আগ্রাসনের তোয়াক্কা না করেই নতুন জীবনের পথে হাঁটলেন সে দেশের এক যুগল। তবে চিরাচরিত সাদা গাউন বা টাক্সিডো পরে নয়, ইউক্রেনীয় সেনার পোশাকে বিয়ে সারলেন নবদম্পতি।

ইউক্রেনীয় দম্পতির বিয়ের এক টুকরো ছবিই নেটমাধ্যমে লাখো ব্যবহারকারীর মন কেড়ে নিয়েছে। টুইটারে সে ভিডিয়ো পোস্ট করেছেন ইউক্রেনের অভ্যন্তরীণমন্ত্রী আন্তন গেরাশচেঙ্কো। তাতে তিনি লিখেছেন, ‘আজকাল এ ভাবেই ইউক্রেনীয় বিয়ে হচ্ছে। কোনও সাদা পোশাক বা টাক্সিডো হয়তো নেই। তবে অফুরন্ত ভালবাসা আর আনন্দ রয়েছে!’

সোমবার গেরাশচেঙ্কোর এই ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়েছে। এই প্রতিবেদন প্রকাশিত হওয়া পর্যন্ত ওই দম্পতির ভিডিয়ো দেখেছেন প্রায় ৯৮ হাজার। টুইটটি নিজেদের মধ্যে চালাচালি করেছেন হাজারের কাছাকাছি নেটব্যবহারকারী।

২৩ সেকেন্ডের ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, কোনও একটি গির্জা থেকে বার হচ্ছেন নবদম্পতি। দু’জনেরই পুরোদস্তুর ইউক্রেনীয় সেনার পোশাকে। বিয়ের চিহ্ন বলতে, বধূর ডান হাতে ধরা ফুলের তোড়া, চুলে আটকানো সাদা ফিনফিনে ওড়না। গির্জা থেকে হাত ধরাধরি করে বার হওয়ামাত্রই সোৎসাহে বধূকে কোলে তুলে নিয়ে বেশ কয়েক পাক ঘুরলেন সদ্যবিবাহিত। এর পর বার তিনেক শূন্যে ছুড়ে দিলেন তাঁকে।

এই ভিডিয়ো দেখার পর অনেকেই নবদম্পতিকে নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছেন। অনেকে আবার মনে করছেন, রাশিয়ার বিরুদ্ধে একটানা যুদ্ধের আবহে ইউক্রেনে ক্ষীণ আশার আলো দেখাচ্ছে এই দৃশ্য।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE