Advertisement
২৬ জুলাই ২০২৪
Uttar Pradesh Video

স্কুলের বন্ধ ঘরে শিক্ষিকাকে জড়িয়ে কোলে তুলে নিলেন প্রধানশিক্ষক! ভিডিয়ো ভাইরাল হতেই হইচই

ভিডিয়োতে দেখা গিয়েছে, স্কুলের মধ্যে একটি ঘরে ওই শিক্ষিকাকে প্রথমে কাছে টেনে নেন, তার পর তাঁকে জড়িয়ে ধরেন প্রধানশিক্ষক। শিক্ষিকাও তাঁকে জড়িয়ে ধরেন। তার পরেই শিক্ষিকাকে কোলেও তুলে নেন তিনি।

Viral video of School Principal and teacher of Jaunpur caught in obscene act

স্কুলের মধ্যে শিক্ষিকাকে জড়িয়ে ধরছেন প্রধানশিক্ষক। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৪ ১৬:১২
Share: Save:

স্কুলের মধ্যে শিক্ষিকাকে জড়িয়ে ধরছেন প্রধানশিক্ষক। তাঁকে আবার কোলে তুলেও নিচ্ছিলেন। এমন একটি ভিডিয়ো প্রকাশ্যে আসায় হইচই পড়ে গিয়েছে উত্তরপ্রদেশের জৌনপুরে। স্কুলের মধ্যেই আপত্তিকর অবস্থায় দুই শিক্ষকের সেই ভিডিয়ো ভাইরাল হতেই তাঁদের বহিষ্কারের দাবি জোরালো হয়েছে। ক্ষোভপ্রকাশ করেছেন অভিভাবকেরাও। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, স্কুলের মধ্যে একটি ঘরে ওই শিক্ষিকাকে প্রথমে কাছে টেনে নেন, তার পর তাঁকে জড়িয়ে ধরেন প্রধানশিক্ষক। শিক্ষিকাও তাঁকে জড়িয়ে ধরেন। তার পরেই শিক্ষিকাকে কোলেও তুলে নেন তিনি। দু’জনে যখন ‘ঘনিষ্ঠ’ অবস্থায়, তাল কাটে একটি ফোনকলে। শিক্ষিকাকে কোল থেকে নামিয়ে ফোন ধরেন প্রধানশিক্ষক। স্কুলের যে ঘরে তাঁদের দু’জনকে দেখা গিয়েছে, সেই ঘরের দেওয়ালে প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ী, শহিদ ভগৎ সিংহ এবং রাজপুত রাজা মহারাণা প্রতাপের ছবি রয়েছে। এর জেরে আরও উত্তেজনা ছড়িয়েছে। স্থানীয় সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়ানো হয় রবিবার। তবে এটি আরও দু’-তিন দিনের পুরনো।

সাড়ে সাত মিনিটের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই প্রধানশিক্ষক এবং ওই শিক্ষিকার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন অভিভাবক এবং স্থানীয়েরা। তাঁদের দাবি, স্কুলের হল শিক্ষার মন্দির। আর সেখানে এই ধরনের আচরণ করে সেই মন্দিরের পবিত্রতা নষ্ট করেছেন ওই দুই শিক্ষক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Praesh Viral Video Jaunpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE