Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Viral Video

বিমান ধরতে না পারায় অগ্নিশর্মা! বিমান সংস্থার কর্মীদের দিকে স্যুটকেস ছুড়ে মারলেন মহিলা

মেক্সিকোর একটি বিমান বন্দরের বিমান সংস্থার কর্মীদের উপর এলোপাথাড়ি কিল-চড়-ঘুষি চালালেন মহিলা। এই নিয়ে একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। কারণ জানলে অবাক হবেন।

মেক্সিকোর একটি বিমান বন্দরের ঘটনাটি ঘটে।

মেক্সিকোর একটি বিমান বন্দরের ঘটনাটি ঘটে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
মেক্সিকো সিটি শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ১০:৫৭
Share: Save:

বিমানবন্দরে দেরি করে পৌঁছনোর কারণে বিমানে চড়তে পারেননি। তাঁকে ছেড়েই উড়ে গিয়েছে বিমান। আর সেই রাগে বিমান সংস্থার কর্মীদের উপর এলোপাথাড়ি কিল-চড়-ঘুষি চালালেন এক মহিলা। মেক্সিকোর একটি বিমান বন্দরের ঘটনা। এ নিয়ে একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

সমাজমাধ্যম ‘দ্য ইন্ডিপেনডেন্ট’-এর মতে, ওই মহিলা দেরি করে বিমানবন্দরে পৌঁছন। সেখানে পৌঁছে দেখেন তাঁকে ছেড়েই গন্তব্যের দিকে পাড়ি দিয়েছে বিমান। আর তা শুনেই উত্তেজিত হয়ে পড়েন ওই মহিলা। সমাজমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক লাফে ‘চেক-ইন’ টেবিলের উপর দিয়ে সেখানে দায়িত্বে থাকা বিমান সংস্থার কর্মীদের কাছে পৌঁছন ওই মহিলা। এর পর বিমান সংস্থার কর্মীদের লক্ষ্য করে এলোপাথাড়ি কিল-চড়-ঘুষি চালাতে থাকেন। নিজের স্যুটকেসটিও তিনি কর্মীদের দিকে ছুড়ে দেন। আশপাশে থাকা অন্য বিমানযাত্রীদের দিকেও টেবিল থেকে জিনিসপত্র নিয়ে ছুড়তে দেখা যায় ওই মহিলাকে। মহিলার অগ্নিশর্মা রূপ দেখে বিমান সংস্থার কর্মীরা সাহায্যের জন্য নিরাপত্তা রক্ষীদের ডেকে পাঠান।

এই ভিডিয়োটি ১ নভেম্বরের বলে সংবাদমাধ্যমে উল্লেখ করা হয়েছে। তবে তাঁর গন্তব্য কোথায় ছিল, এই ভিডিয়ো দেখে সেই ধারণা স্পষ্ট হয়নি। পাশাপাশি, ওই মহিলার পাসপোর্টের মেয়াদ শেষ হয়েছিল বলেও সংবাদমাধ্যম সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE