Advertisement
০৪ মে ২০২৪
Viral

Viral: স্কুলে পড়ুয়াকে দিয়ে মাসাজ করাচ্ছেন শিক্ষিকা! ভিডিয়ো ভাইরাল

উত্তরপ্রদেশের হারদোইয়ে এক সরকারি স্কুলে পড়ুয়াকে দিয়ে মাসাজ করানোর অভিযোগ উঠেছে শিক্ষিকার বিরুদ্ধে। সাসপেন্ড করা হয়েছে ওই শিক্ষিকাকে।

 শিক্ষিকার হাত ‘মাসাজ’ করছে এক স্কুলপড়ুয়া।

শিক্ষিকার হাত ‘মাসাজ’ করছে এক স্কুলপড়ুয়া। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ১৩:৫৯
Share: Save:

শ্রেণিকক্ষে চেয়ারে বসে রয়েছেন শিক্ষিকা। পাশে দাঁড়িয়ে তাঁর হাত ‘মাসাজ’ করছে এক স্কুলপড়ুয়া। উত্তরপ্রদেশের হারদোইয়ে এক সরকারি স্কুলের এই দৃশ্য ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে।

সংবাদসংস্থা সূত্রে খবর, সাসপেন্ড করা হয়েছে ওই শিক্ষিকাকে। চলতি সপ্তাহে পোখারি প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটেছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, পড়ুয়া যখন শিক্ষিকার হাত টিপে দিচ্ছে, তখন অন্য হাতে জলের বোতল থেকে জল খাচ্ছেন শিক্ষিকা। এমনকি, শ্রেণিকক্ষে বাকি পড়ুয়ারা চেঁচামেচি করায় তাঁদের ধমকও দিতে দেখা গিয়েছে ওই শিক্ষিকাকে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

জানা গিয়েছে, ওই শিক্ষিকার নাম উর্মিলা সিংহ। সহকারী শিক্ষিকা হিসাবে কর্মরত ছিলেন ওই স্কুলে। ভিডিয়োটি ভাইরাল হওয়ার পরই বিষয়টি নজরে আসে বেসিক শিক্ষা অধিকারী (বিএসএ) ভি পি সিংহের। এর পরই এই ঘটনায় তদন্ত করতে ব্লক শিক্ষা আধিকারিককে নির্দেশ দেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral School Teacher UP Student Massage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE