Advertisement
০৩ মে ২০২৪
Viral Video

জঙ্গল কিংবা অভয়ারণ্যে নয়, বাঘের দেখা মিলল গল্ফ খেলার মাঠে, ভাইরাল ভিডিয়ো

ভিডিয়োয় দেখা যাচ্ছে, গল্ফ কোর্সের ধারে একটি ঝোপের আড়াল থেকে বেরিয়ে আসছে বাঘ। ধীর পায়ে এগিয়ে এসে বসে পড়তে দেখা যাচ্ছে দক্ষিণরায়কে।

গল্ফ কোর্সে বসে রয়েছে বাঘ।

গল্ফ কোর্সে বসে রয়েছে বাঘ। টুইটার থেকে প্রাপ্ত ছবি।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১৩:৪১
Share: Save:

উটির গল্ফ কোর্সে খেলতে নেমে যে কেউ গেয়ে উঠতেই পারেন, ‘তুমি যে এখানে কে তা জানত!’ কারণ জঙ্গল কিংবা অভয়ারণ্যে নয়, তামিলনাড়ুর উটির গল্ফ খেলার মাঠের ধারেই দেখা মিলল বাঘবাবাজির! জনৈক রেল আধিকারিক অনন্ত রূপানাগুড়ি তাঁর টুইটার হ্যান্ডলে একটি ভিডিয়ো পোস্ট করেন। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, গল্ফ কোর্সের ধারে একটি ঝোপের আড়াল থেকে বেরিয়ে আসছে বাঘ। ধীর পায়ে এগিয়ে এসে বসে পড়তে দেখা যাচ্ছে দক্ষিণরায়কে।

ভিডিয়োটি সমাজমাধ্যমে দেওয়ার পরেই আলোড়ন পড়ে যায় নেটাগরিকদের মধ্যে। ইতিমধ্যেই প্রায় দু’হাজার জন ভিডিয়োটি লাইক করেছেন। নেটাগরিকদের তরফে নানা রকম মন্তব্যও এসেছে। কেউ লিখেছেন, “ওরে বাবা, আমি তো এই গল্ফ কোর্সে মাঝেমধ্যেই যাই। কী ভাগ্যিস আগে কখনও মহাশয়কে দেখিনি।” আর এক নেটাগরিক খেয়াল করেন, একটি মৃত গরুর কাছেই বসে আছে বাঘটি। তা দেখে অনেকের অনুমান, মৃত গরুটিকে টেনে এনে খেয়েছে বাঘটি। খাওয়ার পর নিশ্চিন্তে বিশ্রাম করছে সে।

এক জন নেটাগরিক ভিডিয়োটি দেখে লেখেন, “এই ভিডিয়োটি এটাই প্রমাণ করে যে, আমরা ওদের (পশুদের) জায়গা দখল করে নিয়ে নিজেদের মনোরঞ্জনের স্বার্থে ব্যবহার করছি।” আর এক জনের মন্তব্যে আবার উঠে এসেছে উৎকণ্ঠা। তাঁর কথায়, “গল্ফ কোর্সের মধ্য বাঘ ঢুকে পড়া মোটেও ভাল লক্ষ্মণ নয়। নিরাপত্তা আধিকারিকদের বিষয়টি দেখা উচিত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Ooty Golf Garden Tiger
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE