Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Viral Video

স্যাঁতে স্যাঁতে ভিজে রাস্তা, তাই সাফ সুতরো শুকনো ‘বিছানা’ দিয়ে চারপেয়েদের ভাল রাখেন ইনি

ইনস্টাগ্রামে ওই ভিডিয়ো শেয়ার করা হয়েছে লাখোবার। ভিডিয়ো দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছে ইন্টারনেট। যিনি ভিডিয়ো দিয়েছেন, তিনি বিবরণে শুধু লিখেছেন দু’টি শব্দ— ‘আমার পৃথিবী’।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ১৮:৪৬
Share: Save:

বাইরে অঝোরে ঝড়ছে বৃষ্টি। ভেসে যাচ্ছে রাস্তাঘাট। বাড়ির ভিতরে দরজা বন্ধ করে কাঁচের জানলার নিরাপদ দূরত্বে বসে এই দৃশ্য অনেকেই উপভোগ করেন, কিন্তু তাঁর দরজা এই সব দিনে খোলা থাকে হাট করে। খোলা থাকে রাস্তার লাগোয়া সদর দরজাটিও। যাতে বৃষ্টির সময়ে ওরা নিশ্চিন্তে ঢুকে পড়তে পারে শুকনো আর নিরাপদ আশ্রয়ে।

ওরা মানে রাস্তায় থাকা চারপেয়েরা। রোদ বৃষ্টি জলে যাদের ভরসা ওই রাস্তাটুকুই। যতই কষ্ট হোক না কেন। ভিজে রাস্তাতেই গা এলাতে হবে। হন্যে হয়ে কত আর খুঁজে বেড়াবে শুকনো আশ্রয়? তাই তাদের সেই আশ্রয় জোগান এক পশুপ্রেমী মহিলা। ইনস্টাগ্রামে নিজের সেই বন্ধুদের ভিডিয়ো আপলোড করেছিলেন তিনি। তাতে দেখা যাচ্ছে বাইরে বৃষ্টি হচ্ছে আর তাঁর এক চিলতে ঘরের সোভা থেকে শুরু করে টেবলে এসে নিজের মতো ‘বিছানা’ খুঁজে নিয়েছে চারপেয়েরা।

ভিডিয়োয় ওই মহিলাকে নাম ধরে ডাকতে শোনা যাচ্ছে তাঁর বিপদে পড়া বন্ধুদের। ভিডিয়োটি শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই লাখোবার দেখেছেন ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Dog
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE