Advertisement
২০ এপ্রিল ২০২৪
office Trouble

অনলাইন মিটিং চলাকালীন চিপস খাচ্ছিলেন কর্মী! আওয়াজ পেয়ে কী করলেন বস

যিনি পোস্টটি করেছেন, তাঁর নাম বন্দনা জৈন। তিনি বেঙ্গালুরুতে একটি বেসরকারি সংস্থার দফতরে কর্মরত। বন্দনা জানিয়েছেন, চিপস খাওয়ার সময় নিজের অডিয়ো বন্ধ করতে ভুলে গিয়েছিলেন তিনি।

ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ১৯:৪১
Share: Save:

ওয়ার্ক ফ্রম হোমের মাঝেই পড়েছিল অফিসের মিটিং। অনলাইনে সেই মিটিংয়ে যোগ দিয়ে মনের আনন্দে চিপস খাচ্ছিলেন এক কর্মী। আচমকাই বস হাতে নাতে ধরে ফেললেন তাঁকে। বাকিদের চোখের আড়ালে কর্মীকে দিলেন একটি নির্দেশও। তার পর থেকেই চাকরি নিয়ে ভয় পাচ্ছেন ওই কর্মী।

টুইটারে নিজের উদ্বেগের কথা জানিয়েছেন ওই কর্মী। বসের সঙ্গে তাঁর কথোপকথনের একটি ছবিও পোস্ট করেছেন তিনি। ছবিটি তাঁর বাড়ি থেকে কাজ করার ডেস্কের। ছবিতে দেখা যাচ্ছে ল্যাপটপের সামনে একটি চিপসের প্যাকেট রাখা। পর্দায় খোলা রয়েছে অনলাইন মিটিংয়ের লিঙ্ক সেখানেই স্পষ্ট দেখা যাচ্ছে কর্মীকে দেওয়া বসের নির্দেশ। ছবিটি পোস্ট করে ওই কর্মী লিখেছেন, আমি কি সমস্যায় পড়তে চলেছি?

যিনি পোস্টটি করেছেন, তাঁর নাম বন্দনা জৈন। তিনি বেঙ্গালুরুতে একটি বেসরকারি সংস্থার দফতরে কর্মরত। বন্দনা জানিয়েছেন, চিপস খাওয়ার সময় নিজের অডিয়ো বন্ধ করতে ভুলে গিয়েছিলেন তিনি। সম্বিত ফেরে বসের মেসেজ পেয়ে। বস তাঁকে লিখেছিলেন, ‘‘তোমার চিপস খাওয়ার শব্দ বড্ড জোরে শোনা যাচ্ছে। মাইকটা অফ করবে দয়া করে?’’ তাতেই অপ্রস্তুত হয়ে পড়েন ওই কর্মী।

তবে নাটক এ খানেই শেষ হয়নি। ওই মহিলা যে সংস্থার তৈরি চিপসের প্যাকেটের ছবি দিয়েছিলেন, সেই সংস্থাও এই টুইটের জবাব দিয়েছে। তারা মজা করে লিখেছে, ‘‘ভাল কাজের জন্য একটু সমস্যায় পড়লে ক্ষতি কী?’’ পোস্টটি এর পর ভাইরাল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

office Trouble
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE