Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Viral video

Viral video: গাছ থেকে মাথায় পড়ল নারকেল, চলন্ত বাইক থেকে ছিটকে পড়লেন মহিলা! তার পর...

২৮ সেকেন্ডের একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে গোটা ঘটনাটি। দর্শকরা বলছেন, একটুর জন্য প্রাণঘাতী দুর্ঘটনাকে পাশ কাটিয়েছেন বাইকারোহী।

ছবি : টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১৬:২০
Share: Save:

গাড়ি চলার রাস্তার উপরে ঝুঁকে পড়েছিল সার সার নারকেল গাছ। তার নীচ দিয়ে বাইক চালিয়ে যাচ্ছিলেন দু’জন। গাছ থেকে আলগা হয়ে একটি নারকেল খসে পড়ল ঠিক তখনই। আর খসে পড়ল বাইকআরোহীর মাথায়। ঘটনাটি প্রাণঘাতী হতে পারত। তবে হয়নি। তাঁকে বাঁচিয়ে দিয়েছে হেলমেট। তবে আচমকা নারকেলের আঘাতে টাল সামলাতে না পেরে বাইক থেকে ছিটকে পড়ে যান বাইকারোহী। তাঁর হেলমেটটিও ছিটকে পড়ে মাটিতে।

ওই বাইকের ঠিক পিছনে থাকা একটি গাড়ি থেকে ঘটনাটির ভিডিয়ো রেকর্ড করা হয়েছিল। তাতে দেখা যাচ্ছে বাস্কেটবলের মতো বড় একটি নারকেল ওই মহিলার মাথায় আঘাত করে গড়িয়ে পড়ছে রাস্তায়। পরমুহূর্তে মহিলাকে দেখা যাচ্ছে রাস্তায় গড়িয়ে পড়তে। ২৮ সেকেন্ডের ছোট্ট ভিডিয়োটি ভাইরাল হয়েছে ইতিমধ্যেই।

মালয়েশিয়ার ঘটনা। স্থানীয় সংবাদপত্র থেকে জানা গিয়েছে, দীর্ঘ দিন ধরেই রাস্তার উপর বিপজ্জনক ভাবে ঝুঁকে থাকা ওই নারকেলগাছগুলি নিয়ে প্রশাসনকে সতর্ক করে আসছেন এলাকার মানুষ। কিন্তু তাতে লাভ হয়নি। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এর থেকে কত বড় বিপদ হতে পারে, তার প্রমাণ এই ঘটনা। যদিও এই অভিযোগের পর এলাকার এক রাজনীতিবিদ ফেসবুকে ভিডিয়োটি পোস্ট করে জানিয়েছেন খুব শীঘ্রই গাছগুলি কেটে ফেলার ব্যবস্থা করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video Viral News Malayasia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE