Advertisement
০১ মে ২০২৪
Viral

চান, বাবা- মা বাড়ি থেকে বের করে দিক? এই কাণ্ডটি ঘটিয়ে দেখতে পারেন

ভিডিয়ো ইনস্টাগ্রামে রিল বানাতে গিয়ে মায়ের রান্না ঘরটি পাঁউরুটিতে মাখানোর নাটেলা আর চকোলেট ক্রিম দিয়ে রং করেছিলেন এক তরুণ।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ২৩:৩৯
Share: Save:

অব্যর্থ ওষুধ। যাঁরাই এই ভিডিয়ো দেখেছেন, এক বাক্যে স্বীকার করেছেন, এই কাণ্ডটি একবার ঘটিয়ে ফেলতে পারলে আর রক্ষে নেই। অভীষ্ট পূরণ হবেই। তার পর আপনি কিছুদিনের জন্য দেদার স্বাধীন। বন্ধুদের বাড়িতে ঘণ্টার পর ঘণ্টা আড্ডা থেকে কেউ আটকাতে আসবে না। কিন্তু তার জন্য করতে হবে কী?

সমাজ মাধ্যমে ভাইরাল একটি ভিডিয়োয় তার উপায় বাতলানো আছে বলে এক বাক্যে রায় দিয়েছেন নেটাগরিকেরা। তাঁদের দাবি, তাঁরা বাবা মা হলে এমন কাণ্ড ঘটতে দেখলে ছেড়ে কথা বলতেন না ছেলেমেয়েকে। উচিত শাস্তি দিয়ে তবেই দম নিতেন। ভিডিয়োর তরুণকেও অবশ্য শাস্তি পেতে হয়েছে।

ভিডিয়ো ইনস্টাগ্রামে রিল বানাতে গিয়ে মায়ের রান্না ঘরটি পাঁউরুটিতে মাখানোর নাটেলা আর চকোলেট ক্রিম দিয়ে রং করেছিলেন এক তরুণ। গোটা রান্না ঘরের দেওয়াল থেকে শুরু করে বার্নার, চিমনি, আভেন সবেতেই লেপে দেওয়া হয়েছে খাবারে ব্যবহারের ক্রিম।

দাগ যাতে না হয়, সে জন্য ক্রিম লাগানোর আগে গোটা রান্নাঘর কে খাবার মোড়ার পলিথিন মোড়কে মুড়ে দিয়েছিলেন। শেষ পর্যন্ত গোটা রান্নাঘর অবশ্য তাঁকে দিয়েই তাঁর মা পরিষ্কার করিয়েছেন বলেও জানিয়েছেন তরুণ।

তবে তার পরও শিক্ষা হয়নি তাঁর। রান্নাঘরে খাবার জিনিস দিয়ে আর একদিন এক বিষম কাণ্ড বন্ধিয়েছিলেন। কী ঘটেছিল তার পর, সবটাই রয়েছে ওই ভিডিয়োয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Chocolate Kitchen
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE