Advertisement
০৫ মে ২০২৪
Wedding special 2022

জাফরান লেহঙ্গার সঙ্গে সবুজ গয়না? বিয়ের সাজে থাকুক এ রকমই আরও নতুন চমক

এই রং-মিলন্তি আপাতদৃষ্টিতে বেমানান মনে হলেও সাহসী ভাবে ক্যারি করলে এই সাজটিই হয়ে উঠতে পারে নজরকাড়া। প্যাস্টেল লেহঙ্গার সঙ্গে এই গয়নার মিশেল এক অন্য স্বাদ এনে দেবে আপনার সাজে।

রিচা চাড্ডা এবং আলি ফজল

রিচা চাড্ডা এবং আলি ফজল

এবিপি ডিজিটাল কনটেন্ট স্টুডিয়ো
শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১০:৪৬
Share: Save:

বিয়ের সাজে নতুনত্ব আনতে সোনার গয়না ছাড়াও অন্যান্য গয়না পরার পরিকল্পনা করেছেন। এই যেমন জড়োয়া, কুন্দন ইত্যাদি। কিন্তু ভেবে দেখেছেন কী বিয়ের লেহঙ্গার রঙের সঙ্গে কোন গয়না মানানসই? আসুক দেখে নেওয়া যাক এক নজরে।

বেগুনি এবং সবুজ: ভারী কাজের বেগুনি লেহঙ্গার সঙ্গে পরুন সবুজ ও সোনালির মিশেলে জমকালো গয়নার সেট। সাজে লাগুক নতুন ছোঁয়া।

লালচে গোলাপী ও নীল: স্ট্রবেরি গোলাপী লেহঙ্গার সঙ্গে নীল ও সোনালির মিশেলে জড়োয়ার সেট পরতে পারেন। রঙের খেলায় আপনাকে মোহময়ী করে তুলবে এই সাজ।

গোলাপী ও সবুজ-লাল: এই রং-মিলন্তি আপাতদৃষ্টিতে বেমানান মনে হলেও সাহসী ভাবে ক্যারি করলে এই সাজটিই হয়ে উঠতে পারে নজরকাড়া। প্যাস্টেল লেহঙ্গার সঙ্গে এই গয়নার মিশেল এক অন্য স্বাদ এনে দেবে আপনার সাজে।

গেরুয়া ও সবুজ: সবুজ গয়নার সঙ্গে জাফরান লেহঙ্গা শাড়ি? প্রথমটায় ঘাবড়ে যেতেই পারেন। কিন্তু এই রঙের লেহঙ্গার সঙ্গে সবুজ বিডস বা পাথর বসানো ভারী গয়না বেশ মানানসই হবে।

গেরুয়া সবুজ রংমিলন্তি

গেরুয়া সবুজ রংমিলন্তি

মেরুন ও পান্না সবুজ: অসামান্য এক সাজ। লেহঙ্গা হবে মেরুন রঙের। অন্যদিকে গয়নার সম্ভারের রং পান্না সবুজ। রাজকীয় সাজের জন্য একেবারে উপযুক্ত।

নীল ও সোনালি: বেইজ এবং সোনালি লেহঙ্গার সঙ্গে পোল্কি গয়না। আর তাতে জুড়ে দেওয়া বেশ কয়েকটি নীল পাথর অথবা বিডস। এই রঙের সংমিশ্রণ তেমন বেনজির কিছু নয়। কিন্তু লেহঙ্গা আর গয়নার মিশেলে এক অন্য মাত্রা যোগ করবে নীল ও সোনালি।

গোলাপী ও সবুজ: দু’টি প্যাস্টেল শেড কী ভাবে সাজের গভীরতা তুলে ধরতে পারে, তার অনন্য নিদর্শন এই সাজ। অর্থাৎ গোলাপী লেহঙ্গা আর সবুজ রঙের জমকালো ভারী গয়নার সেট। গাঢ় টোন, নিখুঁত স্টাইল স্টেটমেন্ট এই সাজের বিশেষত্ব।

এই ধরনের উজ্জ্বল ও বিপরীত রঙের মিশেলে পরুন বিয়ের পোশাক এবং গয়না। আর নিমেষে হয়ে উঠুন আকর্ষণের কেন্দ্রবিন্দু।

এই প্রতিবেদনটি ‘সাত পাকে বাঁধা’ ফিচারের অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE