Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Wedding special 2022

দক্ষিণী তারকা নাগা শৌর্য ও অনুষা শেট্টির সিঁদুরদানের ভিডিয়ো ভাইরাল

সম্প্রতি তাঁদের বিয়ের একটি ভিডিয়ো ভাইরাল হয়। তাতে বিলাসবহুল হোটেলে বিয়ের আসরে অভিনেতাকে সিঁদুর দান করতে দেখা গিয়েছে।

নাগা শৌর্য ও অনুষা শেট্টির বিয়ে

নাগা শৌর্য ও অনুষা শেট্টির বিয়ে

এবিপি ডিজিটাল কনটেন্ট স্টুডিয়ো
শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১৭:১২
Share: Save:

দক্ষিণী অভিনেতা নাগা শৌর্য সাত পাকে বাঁধা পড়লেন দীর্ঘ দিনের বান্ধবী অনুষা শেট্টির সঙ্গে। সেই ভিডিয়োই ভাইরাল সোশ্যাল মিডিয়া জুড়ে। বেঙ্গালুরুতে একটি বিলাসবহুল হোটেলে সাড়ম্বরে গাঁটছড়া বাঁধলেন এই জুটি। তেলুগু ইন্ডাস্ট্রির বেশ জনপ্রিয় মুখ নাগা শৌর্য। প্রায় দশ বছরের কেরিয়ারে দর্শক মনে জায়গা করে নিয়েছেন নিজের অভিনয়ের দক্ষতায়। তবে মনের মানুষ কিন্তু অভিনয় জগতের কেউ নন। অনুষা পেশায় অন্দরসজ্জাশিল্পী।

সম্প্রতি তাঁদের বিয়ের একটি ভিডিয়ো ভাইরাল হয়। তাতে বিলাসবহুল হোটেলে বিয়ের আসরে অভিনেতাকে সিঁদুর দান করতে দেখা গিয়েছে। সঙ্গে রয়েছে পরিবার, নিকটাত্মীয় ও বন্ধুবান্ধবেরা। অনুষার পরনে লাল রঙের শাড়ি। সঙ্গে ভারী গয়না ও খোঁপায় ফুলের মালা। অন্য দিকে, সনাতনী সাদা শার্ট ও মানানসই ধুতিতে বেশ আকর্ষণীয় দেখাচ্ছিল নাগা শৌর্যকে। দু’জনের গলায় ছিল বিয়ের মালা।

চোখ ধাঁধানো বিয়ের আয়োজনে ছিল সংস্কৃতির ছোঁয়াও। তাই দক্ষিণ ভারতীয় খাবারই পরিবেশন করা হয়। বিয়ের হলের সাজও ছিল বেশ নজরকাড়া।

নাগা শৌর্য ও অনুষা শেট্টির বিয়ের ভিডিয়ো

এর আগে ১৯ তারিখে মেহেন্দি অনুষ্ঠানের পর ককটেল পার্টির আয়োজন করা হয়। সেই ভিডিয়োও দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই পার্টিতে পশ্চিমি পোশাকে সেজে উঠেছিলেন দু’জন। পরিবার ও বন্ধুবান্ধবদের সঙ্গে ওই দিন কেক কাটেন তাঁরা।

অভিনেতা খুব তাড়াতাড়ি হায়দারাবাদে দক্ষিণী ইন্ডাস্ট্রির সতীর্থদের জন্য একটি বিশেষ পার্টির আয়োজন করবেন বলে জানা গিয়েছে। তবে আপাতত কিছু দিনের জন্য কাজ থেকে বিরতি। তাঁর নতুন ছবি মুক্তি পাবে আগামী বছর। প্রসঙ্গত, এই নবদম্পতির বিয়ের প্রথম ছবি পাপারাজ্জি ও তারকার ফ্যান পেজের তরফে প্রকাশ্যে আনা হয়।

এই প্রতিবেদনটি ‘সাত পাকে বাঁধা’ ফিচারের অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE