Advertisement
২১ জুলাই ২০২৪
Wedding special 2022

আগামী বছরেই বিয়ের পিঁড়িতে সিড-কিয়ারা, আমন্ত্রিতের তালিকায় কারা?

বলিপাড়ার গুঞ্জন বলছে, কর্ণ জোহর, ক্যাটরিনা কইফ, ভিকি কৌশল, রকুলপ্রীত সিংহ, বরুণ ধবন- আমন্ত্রিতের তালিকা জুড়ে চাঁদের হাট। এ ছাড়াও সিড-কিয়ারার ঘনিষ্ঠ প্রযোজক এবং ইন্ডাস্ট্রির অন্যান্য সতীর্থরাও থাকবেন বিয়েতে।

সিড-কিয়ারার বিয়ে
এবিপি ডিজিটাল কনটেন্ট স্টুডিয়ো
শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২২ ১০:৫৯
Share: Save:

বলিউডে আবারও বিয়ের সানাই বাজল বলে! সৌজন্যে সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। বেশ কিছু দিন ধরেই তাঁদের বিয়ের গুঞ্জন ছড়াচ্ছিল সোশ্যাল মিডিয়া জুড়ে। প্রথমে জানা গিয়েছিল, চলতি বছরের শেষের দিকে বিয়ে। তার পর তারিখের জল্পনা আগামী বছর জানুয়ারি হয়ে আগামী বছর এপ্রিলে গিয়ে ঠেকেছে।

পঞ্জাবি পরিবারের ছেলে সিদ্ধার্থ। শোনা যাচ্ছে, তাই রীতি-রেওয়াজ ও পরিবারের আভিজাত্যের কথা মাথায় রেখেই বিয়ের জায়গা হিসাবে চণ্ডীগড়কে বেছে নিয়েছেন তিনি ও কিয়ারা। জানা গিয়েছে, সম্প্রতি চণ্ডীগড়ের দ্য ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসর্টস-এ বুকিংয়ের খোঁজখবর করেছেন এই তারকা জুটি।

বিয়ের অতিথি তালিকাও জোরকদমে তৈরি হচ্ছে বলে খবর। স্বাভাবিক ভাবেই যা হতে চলেছে বেশ লম্বা। বলিপাড়ার গুঞ্জন বলছে, কর্ণ জোহর, ক্যাটরিনা কইফ, ভিকি কৌশল, রকুলপ্রীত সিংহ, বরুণ ধবন- আমন্ত্রিতের তালিকা জুড়ে চাঁদের হাট। এ ছাড়াও সিড-কিয়ারার ঘনিষ্ঠ প্রযোজক এবং ইন্ডাস্ট্রির অন্যান্য সতীর্থরাও থাকবেন বিয়েতে। প্রসঙ্গত, সিড কিয়ারার প্রথম দেখা ২০১৮ সালে, ‘লাস্ট স্টোরি’ ছবির সেটে। তার পরে ‘শেরশাহ’ ছবিতে জুটি বাঁধতে দেখা যায় এই দুই তারকাকে।

জনপ্রিয় শো ‘কফি উইথ কর্ণ’-এর সেটে প্রেমের সম্পর্কে শিলমোহর দিয়েছিলেন এই জুটি। ওই সময়ে কিয়ারা সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিত দিয়েছিলেন, বড়সড় গোপন কথা ফাঁস করতে চলেছেন তিনি। পোস্টে জানিয়েছিলেন, “এত সময় ধরে এই সিক্রেট আর চেপে রাখতে পারছি না…”।

অন্য দিকে, সিড এক সাক্ষাৎকারে বলেন, “দেখা যাক, আমাকে নিজের ক্যালেন্ডারে চোখ বোলাতে হবে। মনে হয় না, বিয়ের ব্যাপারটা গোপন রাখা যাবে। জীবনের এত বড় একটা পদক্ষেপ সবাই তো জানবেই”। অতএব, আগামী বছরেই যে গাঁটছড়া বাঁধতে চলেছে এই জুটি, তা কিন্তু মোটামুটি ধরে নেওয়াই যায়।

এই প্রতিবেদনটি ‘সাত পাকে বাঁধা’ ফিচারের অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE