Advertisement
২৭ এপ্রিল ২০২৪
India U19

News of the day: সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে

আবহাওয়া দফতর সূত্রে খবর, আজ কলকাতায় বৃষ্টি হবে না। তবে তাপমাত্রা কিছুটা কমবে। ফলে ফের ঠান্ডা অনুভূত হবে শহরে।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২২ ০৭:০৫
Share: Save:

রাজ্যের আসন্ন ১০৮টি পুরসভা ভোটের প্রার্থিতালিকা ঘোষণা করেছে তৃণমূল। কিন্তু সেই তালিকা নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। দলেরই বেঁধে দেওয়া নিয়ম পালন হচ্ছে না বলে অভিযোগ উঠেছে। এই অবস্থায় ওই তালিকায় কিছু রদবদলও হয়েছে। ফলে আজ, শনিবার নজর থাকবে সে দিকে।

এ ছাড়াও আজ নজরে রাখার মতো:

অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ

আজ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেট ফাইনাল ম্যাচ রয়েছে। মুখোমুখি হবে ভারত ও ইংল্যান্ড। সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ ওই ম্যাচটি শুরু হওয়ার কথা।

লতা ও সন্ধ্যার শারীরিক অবস্থা

হাসপাতালে ভর্তি রয়েছেন তবে অনেকটাই ভাল আছেন সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকর এবং সন্ধ্যা মুখোপাধ্যায়। চিকিৎসকরা জানাচ্ছেন, তাঁরা সুস্থ আছেন কিন্তু পুরোপুরি বিপদমুক্ত হননি। আজ দুই গায়িকা কেমন থাকেন সে দিকে নজর থাকবে। পাশাপাশি নজর থাকবে ফুটবলার সুরজিৎ সেনগুপ্ত কেমন থাকেন।

গ্রাফিক- সনৎ সিংহ।

গ্রাফিক- সনৎ সিংহ।

রাজ্যের পুরভোট

২৭ ফেব্রুয়ারি রাজ্যের ১০৮টি পুরসভার ভোট ঘোষণা করেছে রাজ্য নির্বাচন কমিশন। এর পর শুক্রবার প্রার্থিতালিকা ঘোষণা করেছে তৃণমূল। আজ অন্য রাজনৈতিক দলগুলিও প্রার্থীদের নাম ঘোষণা করতে পারে।

উপনির্বাচনের দিন ক্ষণ ঘোষণা

আজ আসানসোল লোকসভা এবং বালিগঞ্জ বিধানসভা উপনির্বাচনের দিন ক্ষণ ঘোষণা করতে পারে কেন্দ্রীয় নির্বাচন কমিশন।

রাজ্যের করোনা পরিস্থিতি

শুক্রবার রাজ্যে দু'হাজারের নীচে নামল করোনা সংক্রমণ। গত এক মাসের মধ্যে যা সব থেকে কম। তবে মৃত্যুর হার তুলনামূলক ভাবে কমছে না। এমতাবস্থায় আজ কত সংক্রমণ হয় তা দেখার।

আবহাওয়া

আজও সরস্বতী পুজোর দিন দক্ষিণবঙ্গের কিছু জেলায় হালকা বৃষ্টি হতে পারে। তবে কলকাতায় বৃষ্টির সম্ভাবনা নেই। আবহাওয়া দফতর সূত্রে খবর, আজ কলকাতায় বৃষ্টি হবে না। তবে তাপমাত্রা কিছুটা কমবে। ফলে ফের ঠান্ডা অনুভূত হবে শহরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India U19 AITC municipal election TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE