Advertisement
১৭ মে ২০২৪
Firearms

মহিলা বাসযাত্রীর কাছে মিলল ১২টি আগ্নেয়াস্ত্র

শুক্রবার সকালের দিকে মালদহ থেকে কলকাতাগামী একটি বাসে তল্লাশির সময়ে পূজা বিশ্বাস নামে হাবড়ার বাসিন্দা ওই মহিলার কাছ থেকে ১২টি আগ্নেয়াস্ত্র ও একটি ম্যাগাজিন উদ্ধার হয়েছে।

উদ্ধার হওয়া অস্ত্র।

উদ্ধার হওয়া অস্ত্র। —নিজস্ব চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ০৮:১১
Share: Save:

আটপৌরে শাড়ি পরে বাসের সিটে বসেছিলেন মাঝবয়সি মহিলা। তাঁর ব্যাগে তল্লাশি চালিয়ে উদ্ধার হল আগ্নেয়াস্ত্র, ম্যাগাজিন! গোটা ঘটনায় স্তম্ভিত সহযাত্রীরা।

শুক্রবার সকালের দিকে মালদহ থেকে কলকাতাগামী একটি বাসে তল্লাশির সময়ে পূজা বিশ্বাস নামে হাবড়ার বাসিন্দা ওই মহিলার কাছ থেকে ১২টি আগ্নেয়াস্ত্র ও একটি ম্যাগাজিন উদ্ধার হয়েছে। বিশেষ সূত্রে খবর পেয়ে শুক্রবার সকাল থেকেই ৩৪ নম্বর জাতীয় সড়কের দত্তপুকুর থানার আলগড়িয়া এলাকায় নজর রেখেছিলেন শুল্ক দফতরের অফিসারেরা। সঙ্গে ছিল পুলিশ। উত্তরবঙ্গ থেকে আসা কিছু বাসে তল্লাশি চালানো হয়। তখনই ধরা পড়ে পূজা।

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানিয়েছে, মালদহ থেকে কলকাতায় আনা হচ্ছিল অস্ত্র। সেখান থেকে রাজ্যের বিভিন্ন প্রান্তে পৌঁছে দেওয়ার দায়িত্ব ছিল পূজার উপরে। এ দিনই মহিলাকে বারাসত আদালতে তোলা হয়। বিচারক দশ দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

মালদহ থেকে দিনে ও রাতে একাধিক দূরপাল্লার বাস চলাচল করে। এ ছাড়া, শিলিগুড়ি ও দক্ষিণ দিনাজপুরের দূরপাল্লার বাসও মালদহের উপর দিয়ে চলাচল করে। সে বাসগুলিতে নজরদারি চালানো হয় না বলেই দাবি যাত্রীদের একাংশের। পুলিশ অবশ্য জানাচ্ছে, বিশেষ বিশেষ সময়ে নজরদারি চালানো হয়। এ ছাড়া, কোনও অভিযোগ থাকলে বাসে তল্লাশি হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Passanger
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE