Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Jalpaiguri Elephant: জলপাইগুড়ি শহরের কোভিড হাসপাতালের কাছে দুই দলছুট হাতি, ১৪৪ ধারা জারি শহরে

রবিবার সকালে হাতি দু’টি জলপাইগুড়ির কোভিড হাসপাতালের কাছাকাছি চলে এসেছে। এলিফ্যান্ট স্কোয়াড ও ঘুমপাড়ানি বন্দুক-সহ দলকে প্রস্তুত রাখা হয়েছে।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি ১৪ নভেম্বর ২০২১ ০৯:১৭
Save
Something isn't right! Please refresh.
জলপাইগুড়ি শহরে ঢুকে পড়ল দুটি দলছুট হাতি।

জলপাইগুড়ি শহরে ঢুকে পড়ল দুটি দলছুট হাতি।
নিজস্ব চিত্র।

Popup Close

জলপাইগুড়ি শহরে ঢুকে পড়ল দু’টি দলছুট হাতি। লোকালয় থেকে হাতি দু’টিকে বার করার চেষ্টা চালাচ্ছেন বনকর্মীরা। হাতি দেখতে সাধারণ মানুষের ভিড় ঠেকাতে শহরে জারি হয়েছে ১৪৪ ধারা।

সূত্রের খবর, রবিবার ভোরে বৈকুণ্ঠপুরের জঙ্গল থেকে করলা নদী ধরে দু’টি হাতি চলে আসে জলপাইগুড়ি শহরে। তারা আশ্রয় নেয় জলপাইগুড়ি আনন্দচন্দ্র কলেজের বয়েজ হোস্টেলের পিছনের একটি ঝোপে। বনকর্মীরা ভোরবেলা থেকে হাতি দু’টিকে তাড়িয়ে আবার বনে ফেরানোর চেষ্টা করছেন। এ দিকে শহরের একেবারে মাঝামাঝি অবস্থান করার কারণে, বেলা বাড়লেই হাতি দেখতে ভিড় করতে পারেন সাধারণ মানুষ, এই আশঙ্কায় শহরে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। ১৪৪ ধারা জারির কথা জানিয়েছেন জলপাইগুড়ির জেলাশাসক মৌমিতা গোদারা বসু।

সকাল ৯টা নাগাদ হাতি দু’টি জলপাইগুড়ির কোভিড হাসপাতালের কাছাকাছি চলে আসে। এলিফ্যান্ট স্কোয়াড ও ঘুমপাড়ানি বন্দুক-সহ দলকে প্রস্তুত রাখা হয়েছে। বনকর্মীরা চেষ্টা করছেন, যত দ্রুত সম্ভব দলছুট হাতি দু’টিকে বনে ফিরিয়ে দেওয়ার।

Advertisement




Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement