Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

গরুচোর সন্দেহে গণপ্রহার, ধূপগুড়িতে মৃত ২

পুলি‌শ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার রাত আড়াইটে নাগাদ গ্রামের রাস্তা দিয়ে প্রচণ্ড গতিতে একটি গাড়ি চলে যাওয়ার শব্দ পান এলাকার বাসিন্দা

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি ২৭ অগস্ট ২০১৭ ১৮:৫১
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

গরুচোর সন্দেহে মধ্যরাতে গণপিটুনি এবং তাতে মৃত্যু দু’জনের। ভয়ঙ্কর ঘটনার পর থমথমে ধূপগুড়ির গাদং পঞ্চায়েতের বারোহোলিয়া এলাকা। জলপাইগুড়ির গ্রামে এই ঘটনায় নড়েচড়ে বসেছে জেলা প্রশাসন। তবে এখনও কারওকে গ্রেফতার করা যায়নি। উল্টে বারোহোলিয়ার বাসিন্দারাই ধূপগুড়ি থানায় গিয়ে গরু চুরির বিরুদ্ধে অভিযোগ দায়ের করে এসেছেন।

আরও পড়ুন: সুকনায় বন্‌ধ উঠবে রটতেই খুলল দোকান

আরও পড়ুন: গ্রেটার রাজ্য চায়, সতর্কতা প্রশাসনে

Advertisement

পুলি‌শ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার রাত আড়াইটে নাগাদ গ্রামের রাস্তা দিয়ে প্রচণ্ড গতিতে একটি গাড়ি চলে যাওয়ার শব্দ পান এলাকার বাসিন্দারা। অনেকেই রাস্তায় বেরিয়ে পড়েন। তার পরেই আরও একটি গাড়িকে প্রচণ্ড গতিতে আসতে দেখে বাসিন্দারা পথ আটকান। বাধা পেয়ে গাড়ি দাঁড় করিয়ে চালক এবং আরও দু’জন গাড়ি ফেলে দৌড়তে থাকেন বলে জানা গিয়েছে। কিন্তু পালাতে পারেননি, গ্রামবাসীদের হাতে দু’জন ধরা পড়ে যান। ততক্ষণে গ্রামের অনেকেই গাড়ির সামনে এসে ভিড় জমান। তাঁরা দেখেন, গাড়িতে সাতটি গরু রয়েছে। গরু কোথা থেকে এল, কোথায় নিয়ে যাওয়া হচ্ছে, এ সবের ঠিকঠাক জবাব ওই দু’জন দিতে পারেনি বলে জানা গিয়েছে। গ্রামের বাসিন্দাদের দাবি, অসংলগ্ন কথা শোনার পরেই গণপ্রহার শুরু করে দেন বাসিন্দাদের একাংশ। গণপ্রহারে আহতদের উদ্ধার করে পুলিশ ধূপগুড়ি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন

Advertisement