Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

News of the day: গড়িয়াহাটের জোড়া খুনে দোষীদের খোঁজে পুলিশ, মাদক-কাণ্ডে এ বার নজরে অনন্যা, আজ আর কী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২২ অক্টোবর ২০২১ ০৮:৫৭
গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গড়িয়াহাটের কাঁকুলিয়া রোডের জোড়া খুনের ঘটনার রহস্য সমাধান হয়ে গিয়েছে বলে বৃহস্পতিবার দাবি করেছেন কলকাতার নগরপাল সৌমেন মিত্র। রহস্য উন্মোচন হলেও অভিযুক্তদের কয়েক জনকে গ্রেফতার করা বাকি। এখনও পর্যন্ত এই ঘটনায় এক জনকেই গ্রেফতার করেছে পুলিশ। ডায়মন্ড হারবার থেকে গ্রেফতার হওয়া সেই মিঠু হালদারকে বৃহস্পতিবার ১৪ দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন আলিপুর আদালতের বিচারক। এই জোড়া খুনের ঘটনার মূল ষড়যন্ত্রকারী মিঠুর বড় ছেলে ভিকি। তাঁকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। খোঁজ চলছে তাঁর বন্ধুদেরও। ফলে আজ, শুক্রবার নজর থাকবে ওই দোষীদের ধরতে পারে কি না পুলিশ সে দিকে।

প্রমোদতরীতে মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র আতশকাচের নীচে অভিনেত্রী অনন্যা পাণ্ডে। বৃহস্পতিবার এনসিবি-র দফতরে জিজ্ঞাসাবাদ করা হয় চাঙ্কি-কন্যাকে। তবে এই প্রশ্নোত্তর পর্ব যে এখানেই শেষ নয়, তা বোধ হয় আঁচ করতে পারছেন তিনি। তাই প্রস্তুতি নিয়ে রাখছেন আগেভাগেই। তাঁকে ফের ডাকা হতে পারে বলে জানিয়েছে তদন্তকারী সংস্থা। ফলে আজ নজর থাকবে ওই সংক্রান্ত খবরের দিকে।

Advertisement

পুজোর পরই বুধবার দৈনিক কোভিড আক্রান্তের সংখ্যা বেড়ে গত চার মাসে সর্বোচ্চ হয়েছিল। বৃহস্পতিবার তা কিছুটা কমলেও রাজ্যে সংক্রমণের হার ছাড়াল আড়াই শতাংশ। কলকাতাতেও দৈনিক আক্রান্তের সংখ্যা কিছুটা কমেছে, কিন্তু রয়েছে ২০০-র উপরেই। শুধু তাই নয়, মহানগরীতে মৃত্যুও বেড়ে হল পাঁচ। এই অবস্থায় আজ নজর থাকবে রাজ্যের করোনা পরিস্থিতির দিকে।

এ ছাড়া আজ নজর থাকবে শাহরুখ-পুত্র আরিয়ান খানের বন্দিদশা, উত্তরবঙ্গের ধস ও উত্তরাখণ্ডে বন্যা পরিস্থিতি, আবহাওয়া, ইউরোপে কোভিড পরিস্থিতি ও টি-২০ বিশ্বকাপের দিকে। আজ দু'টি খেলা রয়েছে। নামিবিয়া বনাম আয়ারল্যান্ডের খেলা রয়েছে বিকেল সাড়ে ৩টেয়। এবং সন্ধ্যা সাড়ে ৭টায় নেদারল্যান্ডসের বিরুদ্ধে নামছে শ্রীলঙ্কা।

আরও পড়ুন

Advertisement