Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Murder

অনলাইন গেম নিয়ে ঝগড়া, সপ্তম শ্রেণির ছাত্রকে পিটিয়ে মারার অভিযোগ বন্ধুদের বিরুদ্ধে

ঘটনার তদন্তে নেমে দুই নাবালককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে মৃত সুরাজ লস্কর (১২) স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র।

মৃত সুরাজ লস্কর।

মৃত সুরাজ লস্কর। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ড হারবার  শেষ আপডেট: ১৬ জুন ২০২১ ১৩:৩৬
Share: Save:

অনলাইন গেম খেলাকে কেন্দ্র করে বন্ধুদের হাতে খুন হল এক বালককে। ১২ বছরের ওই বালককে পিটিয়ে খুন করার অভিযোগ উঠেছে প্রতিবেশী বন্ধুদের বিরুদ্ধে। রাতভর নিখোঁজ থাকার পর মঙ্গলবার বিকালে রেললাইন লাগোয়া জঙ্গলের ধারে ওই কিশোরের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়েছে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার থানার মৌজপুর এলাকায়। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনার তদন্তে নেমে দুই নাবালককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে মৃত সুরাজ লস্কর (১২) স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, মোবাইলে অনলাইন গেম খেলাকে কেন্দ্র করে পাড়ার কিছু ছেলেদের সঙ্গে প্রায়শই সুরাজের ঝগড়া লাগত। অন্যান্য দিনের মত সোমবার বিকেলেও গেম খেলার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিল সে। কিন্তু তার পর আর বাড়ি ফেরেনি। বাড়ি না ফেরায় পরিবারের লোকজন মন্দিরবাজার থানায় নিখোঁজ ডায়েরি করেন। এর পর মঙ্গলবার বিকালে মৌজপুর রেললাইনের ধারে সুরাজের ক্ষতবিক্ষত দেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। মৃতের পরিবারের লোকজনের অভিযোগ, তাকে খুন করে দেহ ফেলে রেখে পালিয়েছে অভিযুক্তরা। সেই অভিযোগের ভিত্তিতেই ঘটনার তদন্ত শুরু করে পুলিশ।

মৃত সুরাজের বন্ধুদেরকে জিজ্ঞাসাবাদের পর দুই নাবালককে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনার সঙ্গে আরও কেউ যুক্ত রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ। ময়নাতদন্তের জন্য বুধবার দেহ নিয়ে আসা হয়েছে ডায়মন্ড হারবার মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে ওই এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Minor Boy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE