Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

রাতের অন্ধকারে দুষ্কৃতীদের হামলা, গুলিবিদ্ধ ক্যানিংয়ের যুব তৃণমূল নেতা-সহ ২

নিজস্ব সংবাদদাতা
ক্যানিং ১৫ জুন ২০২১ ২৩:৫৮
হাসপাতালে ভর্তি জখম যুব তৃণমূলের অঞ্চল সভাপতি।

হাসপাতালে ভর্তি জখম যুব তৃণমূলের অঞ্চল সভাপতি।
নিজস্ব চিত্র।

মোটরবাইক নিয়ে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের গুলিতে গুরুতর জখম হলেন যুব তৃণমূলের এক অঞ্চল সভাপতি। গুলিবিদ্ধ দলের আরও ১ কর্মী। মঙ্গলবার রাতে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে এই হামলায় অভিযোগের তির বিজেপি-র দিকে। তবে শাসকদলের এই অভিযোগ মানতে নারাজ বিজেপি।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাতে ক্যানিংয়ের বালিবাদা-বেলেখালি এলাকায় এই হামলায় গুরুতর জখম হয়েছেন যুব তৃণমূলের এক অঞ্চল সভাপতি মহরম শেখ এবং আলম শেখ। দুু’জনেই নিকারীঘাটা অঞ্চলের বাসিন্দা। ঘটনার পর তাঁদের ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, অন্যান্য দিনের মত মঙ্গলবার সন্ধ্যায় মহরম এবং আলম নিকারীঘাটার তৃণমূলের দলীয় কার্যালয়ে গিয়েছিলেন। রাত ৯টা নাগাদ দু’জনে মোটরবাইকে চেপে বাড়ি ফিরছিলেন।

Advertisement

প্রত্যক্ষদর্শীদের দাবি, বালিবাদা-বেলেখালি এলাকার কাছে রাতের অন্ধকারে কয়েক জন দুষ্কৃতী মহরমদের লক্ষ্য করে গুলি চালায়। এই হামলায় দু’জনেরই পায়ে গুলি লাগে। এর পর স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি তাঁদের ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানেই তাঁদের চিকিৎসা চলছে।

দলীয় কর্মীদের উপর এই হামলায় বিজেপি-র দিকেই অভিযোগের আঙুল তুলেছেন ক্যানিং পশ্চিম বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক পরেশ দাস। তাঁর অভিযোগ, “বিজেপি এবং আরএসএস কর্মীরা রাতের অন্ধকারে আমাদের কর্মীদের উপর গুলি চালিয়েছে।” যদিও তৃণমূলের অভিযোগকে আমল দিতে নারাজ বিজেপি।

ঘটনার পরই তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ। ঘটনাস্থলে চাপা উত্তেজনা থাকায় বিশাল পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন

Advertisement