Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ক্লাস চলাকালীন বজ্রপাত, মন্দিরবাজারে অঙ্গনওয়াড়ি স্কুলে শিক্ষিকা ও পড়ুয়া-সহ আহত ১২

দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজারের বংশীধরপুর হালদারপাড়া অঙ্গনওয়ারি স্কুলে এই ঘটনা ঘটেছে। আহতদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে।

নিজস্ব সংবাদদাতা
মন্দিরবাজার ১২ মে ২০২২ ১৭:১৬
Save
Something isn't right! Please refresh.


প্রতীকী ছবি।

Popup Close

স্কুলে ক্লাস চলাকালীন হঠাৎই বজ্রপাত। আচমকা বাজ পড়ে অঙ্গনওয়াড়ি স্কুলে আহত হলেন শিক্ষিকা ও শিশু-সহ ১২ জন। বৃহস্পতিবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজারের বিষ্ণুপুর গ্রামপঞ্চায়েতের বংশিধরপুর এলাকায়। তড়িঘড়ি আহতদেরকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। স্বাস্থ্যকেন্দ্র সূত্রে জানা গিয়েছে, আহতদের মধ্যে এক শিশু গুরুতর আহত হয়েছে। তার শরীরের সামান্য অংশ পুড়েও গিয়েছে বলে খবর।

রোজকার মতো বৃহস্পতিবার দুপুরেও ওই অঙ্গনওয়াড়ি স্কুলে শিশুদের নিয়ে ক্লাস চলছিল। দুপুর ১২টা নাগাদ বাইরে ঝড়বৃষ্টি শুরু হয়। স্থানীয়েরা জানান, ওই সময় আচমকাই বাজ পড়ে অঙ্গনওয়াড়ি স্কুলের উপর। ওই ঘটনার পরেই দেখা যায়, এক শিশু ও স্কুলের শিক্ষিকা মিতা চক্রবর্তী অসুস্থ হয়ে পড়েন। অসুস্থ বোধ করে বাকি শিশুরাও।

স্কুলে বাজ পড়ার খবর পেয়ে স্থানীয়েরা ছুটে এসে আহতদের নাইয়ারহাট গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। হাসপাতাল সূত্রে খবর, আহতদের মধ্যে মরিয়ম খাতুন নামে এক শিশু গুরুতর আঘাত পেয়েছে। তার শরীরের সামান্য অংশ পুড়েও গিয়েছে বলে খবর হাসপাতাল সূত্রে। বাকিদের অবশ্য প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। ঘটনার খবর পেয়েই হাসপাতালে ছুটে গিয়েছিলেন মন্দিরবাজারের বিধায়ক জয়দেব হালদার। তিনি বলেন, ‘‘দুপুরে ঘটনা শোনার পর হাসপাতালে ছুটে যাই। তবে ভাগ্য ভাল যে বড়সড় কোনও ক্ষতি হয় নি। প্রায় সকলকেই প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। শুধু এক শিশু হাসপাতালে ভর্তি রয়েছে। স্কুলে যা ক্ষয়ক্ষতি হয়েছে, তা দ্রুত সারিয়ে দেওয়ার ব্যবস্থা করা হবে।’’

Advertisement


Tags:
Something isn't right! Please refresh.

Advertisement