Advertisement
২০ এপ্রিল ২০২৪
bomb blast

Bomb Blast: দুষ্কৃতীদের রাখা বোমা ফেটে হালিশহরে জখম ৩ শিশু, খেলার সময় আচমকা বিস্ফোরণ

বীজপুর থানার পুলিশ তদন্ত শুরু করেছে। কারা ওখানে বোমা রেখে গিয়েছিলেন তা খতিয়ে দেখছে পুলিশ।

বিস্ফোরণের তদন্তে পুলিশ।

বিস্ফোরণের তদন্তে পুলিশ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হালিশহর শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ১৮:৫২
Share: Save:

দুষ্কৃতীদের রাখা বোমা ফেটে গুরুতর জখম হল তিন শিশু। শিশুদের খেলার সময় আচমকা কানফাটানো শব্দে বিস্ফোরণ ঘটে। উত্তর ২৪ পরগনার হালিশহরের কোনা মোড়ে বৃহস্পতিবারের ঘটনা।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার হালিশহরের কোনা মোড়ের জগন্নাথ ঘাটের সামনে খেলছিল কয়েক জন শিশু। স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, আচমকাই বিকট শব্দ শোনা যায়। দেখা যায়, যে সব শিশু ওই এলাকায় খেলছিল তাদের মধ্যে তিন জন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। সেখান থেকে তাদের নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সূরজ নামে এক স্থানীয় বাসিন্দার কথায়, ‘‘বাচ্চারা ওখানে ক্রিকেট খেলছিল। আমার দুই ছেলেও ওখানে ছিল। তবে তারা আগে বাড়ি ফিরে গিয়েছিল। আমরা দূর থেকে বিস্ফোরণের শব্দ শুতে পাই। তার পর ওখানে গিয়ে দেখি এই অবস্থা।’’

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বীজপুর থানার পুলিশ। বিস্ফোরণ স্থল ঘিরে ফেলা হয়। স্থানীয় বাসিন্দাদের অনুমান, দুষ্কৃতীদের রেখে যাওয়া বোমা ফেটে জখম হয়েছে ওই শিশুরা। বীজপুর থানার পুলিশ তদন্ত শুরু করেছে। কারা ওখানে বোমা রেখে গিয়েছিল তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb blast Blast injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE