Advertisement
২৬ এপ্রিল ২০২৪
dead body

Dead Body: ঝর্নায় পড়ে মৃতদেহ, মেটেলির চা বাগানের চিকিৎসকের মৃত্যু ঘিরে দানা বাঁধছে রহস্য

পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্টের দিকেই তাকিয়ে রয়েছেন তদন্তকারীরা।

এই ঝরনাতেই পাওয়া যায় চিকিৎসকের দেহ।

এই ঝরনাতেই পাওয়া যায় চিকিৎসকের দেহ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ১৮:২১
Share: Save:

কাজে যোগদানের দিন পাঁচেকের মধ্যে একটি চা-বাগানের এক চিকিৎসকের মৃতদেহ উদ্ধার হল ঝর্না থেকে। বৃহস্পতিবার ডুয়ার্সের মেটেলির ঘটনা। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। খুন না কি অসুস্থতার কারণে ওই চিকিসৎসকের মৃত্যু হয়েছে, তার তদন্ত শুরু করেছে পুলিশ।
দিন সাতেক আগে মেটেলির ইনডং চা-বাগানে চিকিৎসক হিসাবে যোগ দিয়েছিলেন কোচবিহারের বাসিন্দা সুব্রতকুমার কর (৫০)। বৃহস্পতিবার সকালে দেখা যায় সুব্রতের কোয়ার্টারের দরজা খোলা। এর পর ঘরে তাঁকে দেখতে পাওয়া না গেলে খোঁজাখুঁজি শুরু হয়। কিছুটা পরে কয়েক জন শ্রমিক সুব্রতের নিষ্প্রাণ দেহ দেখতে পান বাগানের মধ্যে একটি ঝর্নায়। এর পর মেটেলি থানায় খবর দেওয়া হয়। পুলিশ সুব্রতের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

চা-বাগানের ম্যানেজার রজত দেবের কথায়, ‘‘সুব্রতকুমার কর পাঁচ দিন আগে এই চা-বাগানে কাজে যোগ দিয়েছিলেন। গত কাল রাত ১১টা নাগাদ আমাদের কারখানার নিরাপত্তারক্ষীরা ওঁকে কারখানার গেটের সামনে দেখেছিলেন। এর পর উনি কোয়ার্টারে ফিরে যান। আজ সকালে দেখা যায়, ওঁর কোয়ার্টারের দরজা খোলা, কিন্তু উনি নেই। এর পর খোঁজ শুরু হয়। হঠাৎ শ্রমিকেরা খবর দেন, চা বাগানের একটি ঝোরার ধারে ওঁর দেহ পড়ে আছে। কী ঘটল বুঝতে পারছি না।’’

পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় তদন্তকারীরা। ওই রিপোর্ট হাতে পেলে ধোঁয়াশা কাটবে বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dead body Tea Garden doctor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE