Advertisement
০২ মে ২০২৪
bike accident

গোপালনগরে কালীপুজোর রাতে পুলিশের গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাইকের, মৃত তিন যুবক

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম তন্ময় কীর্তনিয়া,সুজিত হালদার এবং অমিত মাঝি। তাঁরা গোপালনগর থানার পাঁচপোতা গ্রামের বাসিন্দা।

—নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গোপালনগর  শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ০০:২৪
Share: Save:

কালীপুজোর রাতে পুলিশ আধিকারিকের গাড়ির সঙ্গে বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল তিন যুবকের। দুর্ঘটনায় উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার গঙ্গানন্দপুর গ্রাম পঞ্চায়েতের চারাতলা এলাকায় ঘটেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম তন্ময় কীর্তনিয়া,সুজিত হালদার এবং অমিত মাঝি। তাঁরা গোপালনগর থানার পাঁচপোতা গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, রবিবার রাতে নাটাবেরিয়া থেকে বনগাঁর দিকে আসছিল বনগাঁ মহিলা থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক অপরাজিতা ব্যানার্জি। সেই সময় চারতলা এলাকায় উল্টো দিক থেকে আসা একটি বাইক সজোরে পুলিশ গাড়িতে ধাক্কা মারে। বাইকে আরোহী ছিলেন দুই যুবক। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই জনের। বাইক ও গাড়ির মুখোমুখি সংঘর্ষে স্থানীয় এক বাসিন্দারও মৃত্যু হয়েছে। আহত হয়েছেন বনগাঁ মহিলা থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক অপরাজিতা ব্যানার্জি এবং তাঁর গাড়ি চালক।

এই বিষয়ে অপরাজিতা বলেন, “একটি বাইক মুখোমুখি এসে আমাদের গাড়িতে ধাক্কা মারে। ঘটনাস্থলেই দুই বাইক আরোহীর মৃত্যু হয়।” যদিও মৃতদের পরিবারের অভিযোগ, পুলিশ বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিল। তারই খেসারত দিতে হলো এই তিন যুবককে।

গঙ্গানন্দপুরের চারাতলা এলাকায় দুর্ঘটনায় তিনজনের মৃত্যুতে পুলিশের দিকে আঙুল তুললেন বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়া। এ দিন রাতে তিনি বনগাঁ হাসপাতে আসেন এবং মৃতদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিধায়ক বলেন, “দুর্ঘটনার পর দুই ঘন্টা পর্যন্ত দুই জনকে তুলে রাখা হয়েছে। সঠিক ভাবে তাঁদের নিয়ে আসা হত তাহলে প্রাণগুলি বেঁচে যেত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bike accident Gopalnagar Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE