Advertisement
০৩ মার্চ ২০২৪
Madhyamik 2023

পরীক্ষা চলাকালীন অসুস্থ তিন মাধ্যমিক পরীক্ষার্থী! পরে হাসপাতালে লিখে খাতা জমা করল তারা

ধূপগুড়ি হাসপাতালে অসুস্থতা নিয়ে ভর্তি হয় তিন মাধ্যমিক পরীক্ষার্থী। বেশ কিছু ক্ষণ চিকিৎসার পর সুস্থ হয়ে ওঠে তারা। হাসপাতালেই পরীক্ষা দেয় পরীক্ষার্থীরা।

3 examinees fell ill during examination and hospitalized in Dhupguri

মাথার যন্ত্রণা এবং শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হতে হল এক পরীক্ষার্থীকে। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৪৯
Share: Save:

পরীক্ষা চলাকালীন অসুস্থ হয়ে পড়লেন ৩ মাধ্যমিক পরীক্ষার্থী। তাদের ভর্তি করা হয়েছে ধূপগুড়ি হাসপাতালে। আপাতত তাদের সকলের শারীরিক পরিস্থিতি স্থিতিশীল বলে খবর।

মঙ্গলবার ছিল জীবন বিজ্ঞান পরীক্ষা। মামণি রায় নামে এক পরীক্ষার্থী পরীক্ষা দেওয়ার সময় অসুস্থ হয়ে পড়েন আংরাভাসা বংশীবদন হাই স্কুলে। পরীক্ষা শুরু হওয়ার কিছু ক্ষণ পরেই তার শারীরিক অসুস্থতা শুরু হয় বলে খবর। পেট এবং মাথার যন্ত্রণায় ছটফট করতে থাকে ওই পরীক্ষার্থী। শ্বাসকষ্টও শুরু হয় তার। তড়িঘড়ি ওই পরীক্ষার্থীকে নিয়ে যাওয়া হয় ধূপগুড়ি হাসপাতালে।

কিছু ক্ষণ পর আরও দুই পরীক্ষার্থীর অসুস্থ হয়ে পড়়ার খবর আসে। নন্দিতা রায় এবং গায়ত্রী রায় নামে ওই দুই ছাত্রীর পরীক্ষাকেন্দ্র গোসাইয়েরহাট রাজামোহন হাই স্কুল। তাদেরও নিয়ে যাওয়া হয় ধূপগুড়ি হাসপাতালে। পরে হাসপাতালের শয্যায় বসেই পরীক্ষা দেয় তিন পরীক্ষার্থী। পাশে ছিলেন স্কুল কর্তৃপক্ষের তরফে প্রতিনিধি, পুলিশ এবং হাসপাতালের কর্মীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE