Advertisement
০২ মে ২০২৪
bomb

ভাটপাড়ায় রাস্তার ধারেই এ বার মিলল কৌটো বোমা

গোটা ব্যারাকপুর শিল্পাঞ্চলই বোমা আর বারুদের স্তূপের উপরে বসে আছে বলে অভিযোগ বিরোধীদের। এমনকি, শাসকদলের নেতাদের একাংশেরও তেমনই বক্তব্য।

বৃহস্পতিবার সকালে পুরসভার ২০ নম্বর ওয়ার্ডে রেললাইন সংলগ্ন শিবমন্দিরের কাছে একটি বস্তার নীচে কৌটো বোমা পড়ে ছিল।

বৃহস্পতিবার সকালে পুরসভার ২০ নম্বর ওয়ার্ডে রেললাইন সংলগ্ন শিবমন্দিরের কাছে একটি বস্তার নীচে কৌটো বোমা পড়ে ছিল। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ০৮:১৫
Share: Save:

হালিশহরের পরে ভাটপাড়ায় ফের বোমাউদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে ভাটপাড়া পুরসভার ২০ নম্বর ওয়ার্ডে রেললাইন সংলগ্ন শিবমন্দিরের কাছে কাজ করছিলেন পুরসভার সাফাইকর্মীরা। সেখানেই একটি বস্তার নীচে কৌটো বোমা পড়ে থাকতে দেখেন তাঁরা। জগদ্দল থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে কৌটো বোমাটি নিয়ে যায়।

ঘটনাস্থলে যান স্থানীয় পুরপ্রতিনিধি অভিমন্যু তিওয়ারি। তিনি বলেন, ‘‘এলাকাবাসীরকাছ থেকে বহু বার অভিযোগ পেয়েছি যে, এখানে অসামাজিক কাজকর্ম চলে। অনেকে এসে নেশাও করেন। এ বিষয়ে থানায় অভিযোগওজানানো হয়েছিল। এমন জনবহুল একটি এলাকায় বোমা উদ্ধারের ঘটনা সত্যিই আতঙ্কের। পুলিশতদন্ত করছে, দ্রুত ব্যবস্থা নিতে বলেছি।’’

গোটা ব্যারাকপুর শিল্পাঞ্চলই বোমা আর বারুদের স্তূপের উপরে বসে আছে বলে অভিযোগ বিরোধীদের। এমনকি, শাসকদলের নেতাদের একাংশেরও তেমনই বক্তব্য। সাম্প্রতিক কালেই বল ভেবে বোমা নিয়ে লোফালুফি করতে গিয়ে তা ফেটেযাওয়ায় দু’টি শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। জখমের সংখ্যা সাত। কিছু দিন আগে হালিশহরে রাস্তার ধারে ন’টি তাজা বোমা উদ্ধার হওয়ায় বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছিলেন,‘‘এখন তো মাটি খুঁড়ে খুঁড়ে বোমা পাওয়া যাচ্ছে। মাননীয়া মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় গোটা রাজ্য জুড়ে শিল্প চলছে। বিভিন্নজায়গায় এখন শিল্পমেলা হচ্ছে। এ সব তারই প্রোডাক্ট।’’ তার আগে টিটাগড়ে বোমা ফেটে জখম হয়েছিল একটি শিশু। রাস্তার ধারে বাজঞ্জালের স্তূপেও বোমা মিলছে মাঝেমধ্যেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb Jagaddal police Bhatpara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE