Advertisement
১৭ জুন ২০২৪
Accident

বারাসতে বিপত্তি! নিয়ন্ত্রণ হারিয়ে লরি উল্টে ঢুকে গেল বাড়ির মধ্যে, জখম এক, এলাকায় উত্তেজনা

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার রাতে বারাসত থেকে লরিটি বনগাঁর দিকে যাচ্ছিল। কাজীপাড়া রেলগেট এলাকায় হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে একটি বাড়ির মধ্যে ঢুকে যায়।

বারাসতে দুর্ঘটনার কবলে পণ্যবোঝাই লরি।

বারাসতে দুর্ঘটনার কবলে পণ্যবোঝাই লরি। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৪ ০২:৪১
Share: Save:

মধ্যরাতে বারাসতে দুর্ঘটনার কবলে একটি ১৮ চাকার পণ্যবোঝাই লরি। শুক্রবার রাতে লরিটি আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে একটি বাড়ির মধ্যে ঢুকে যায়। ঘটনাটি ঘটেছে বারাসাত থানার নেতাজিনগর কাজীপাড়া রেলগেট এলাকায়। ঘটনায় ওই বাড়ির এক মহিলা গুরুতর আহত হয়েছেন বলে জানা গিয়েছে। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করছে।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার রাতে বারাসত থেকে লরিটি বনগাঁর দিকে যাচ্ছিল। কাজীপাড়া রেলগেট এলাকায় হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে একটি বাড়ির মধ্যে ঢুকে যায়। ঘটনায় ওই বাড়ির এক মহিলা গুরুতর আহত হয়েছেন। আপাতত তিনি বারাসত হাসপাতালে চিকিৎসাধীন। দুর্ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে আসে বারাসত থানার পুলিশ। তবে কী ভাবে লরিটি আচমকা উল্টে গেল তা এখনও স্পষ্ট নয়। মধ্যরাতে এই দুর্ঘটনার জেরে যশোর রোড জুড়ে যানজট সৃষ্টি হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident lorry Barasat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE