Advertisement
১৮ এপ্রিল ২০২৪
boat

Boat: মাছ ধরতে গিয়ে হুগলি নদীতে ডুবল ট্রলার, অল্পের জন্য রক্ষা মৎস্যজীবীদের

রবিবার সকালে সাগরের মহিষামারি হাতিপিটিয়া এলাকা থেকে চার মৎস্যজীবীকে নিয়ে যাত্রা করে ট্রলারটি।

হুগলি নদীতে তখন ডুবে যাচ্ছে ট্রলারটি।

হুগলি নদীতে তখন ডুবে যাচ্ছে ট্রলারটি। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
সাগর শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২২ ২৩:০০
Share: Save:

মাছ ধরতে গিয়ে হুগলি নদীতে ডুবে গেল মৎস্যজীবীদের ট্রলার। তবে অল্পের জন্য রক্ষা পেয়েছেন ট্রলারের মাঝি এবং মৎস্যজীবীরা। তাঁদের জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে।
দুর্ঘটনায় পড়া ট্রলারটির নাম ‘এফবি মা অন্নপূর্ণা’। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে সাগরের মহিষামারি হাতিপিটিয়া এলাকা থেকে চার জন মৎস্যজীবীকে নিয়ে মাছ ধরতে গিয়েছিল ওই ট্রলারটি। বিকেল বেলা হুগলি নদীতে মাছ ধরার সময় আচমকা ট্রলারের পাটাতন ফুটো হয়ে জল ঢুকতে থাকে। পরিস্থিতি বেগতিক দেখে ট্রলারের মাঝি এবং মৎস্যজীবীরা সাহায্যের জন্য চিৎকার করতে থাকেন। সেই সময়ই কিছুটা দূরে, ‘এফবি মা তারা’ নামে একটি ট্রলার মাছ ধরছিল। বিপদ বুঝে তারা এগিয়ে যায়। এর পর ট্রলারটি থেকে সকলকে উদ্ধার করা হয়।

দুর্ঘটনার কবলে পড়া ট্রলারটি বেঁধে সাগরের হাতিয়াপিটিয়া ঘাটে নিয়ে আসা হয়। উদ্ধার হওয়া মৎস্যজীবীদের প্রাথমিক চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। তাঁরা হলেন, প্রবীর রায়, হেমন্ত মিস্ত্রি, দীপু রায় এবং অভিরাম নস্কর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

boat Sagar Island hooghly river
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE