Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Dacoity in Agarpara

প্রতিবন্ধী মেয়েকে বেঁধে আগরপাড়ায় ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি! লুট লক্ষাধিক টাকা এবং গয়না

শুক্রবার গভীর রাতে উত্তর ২৪ পরগনার আগরপাড়া মহাজাতি নগর এলাকায় এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনায় আতঙ্ক এলাকায়। লক্ষাধিক টাকার গয়না এবং নগদ অর্থ লুটের অভিযোগ। তদন্তে খড়দহ থানার পুলিশ।

Robbery

লুটপাটের পর বিছানায় ছড়িয়ে-ছিটিয়ে জিনিসপত্র। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আগরপাড়া শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২৩ ১০:১৯
Share: Save:

দীপাবলির কেনাকাটা করতে কলকাতায় গিয়েছিল পরিবার। বাড়িতে ছিলেন শুধু প্রতিবন্ধী মেয়ে। ওই সুযোগে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির অভিযোগ উত্তর ২৪ পরগনার আগরপাড়ার মহাজাতি নগর এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। এমন ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকাবাসীর মধ্যে।

স্থানীয় সূত্রে খবর, পেশায় পরিবহণ ব্যবসায়ী দিগম্বর সিংহের কলকাতার বড়বাজারে ব্যবসা রয়েছে। পাশাপাশি, বাড়ির কাছাকাছি একটি দোকান রয়েছে। শুক্রবার বাড়ির সদস্যেরা কেনাকাটা করতে কলকাতা গিয়েছিলেন। তাঁরা ঘরে ফিরে দেখেন, যাবতীয় আসবাবপত্র ছড়িয়ে-ছিটিয়ে পড়ে আছে। প্রতিবন্ধী মেয়ের হাত-পা বাঁধা। ওই বাড়ির সদস্যরা জানাচ্ছেন, বাড়িতে কেউ না থাকার সুযোগে ডাকাতি হয়েছে তাঁদের বাড়িতে। মেয়ের কাছে জানতে পেরেছেন, ডাকাত দলে ছয়-সাত জন ছিল। তাদের হাতে আগ্নেয়াস্ত্রও ছিল। আচমকা ঘরে ঢুকে প্রতিবন্ধী যুবতীর হাত-পা বেঁধে অবাধে লুটপাট চালানো হয়। বড় অঙ্কের টাকা, গয়না এবং আসবাবপত্র লুট হয়েছে বলে অভিযোগ করেছেন তাঁরা। শুভাশিস রায় নামে স্থানীয় এক বাসিন্দার কথায়, ‘‘বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে ডাকাতি হয়েছে বলে মনে হয়। কিন্তু এমন ঘনবসতিপূর্ণ এলাকায় এ ভাবে লুটের ঘটনায় আমরা আতঙ্কিত। নিরাপত্তার অভাব বোধ করছি।’’ বস্তুত, শনিবার ডাকাতির খবর চাউর হতে চাঞ্চল্য তৈরি হয়েছে আগরপাড়া সাউথ স্টেশন রোড এলাকায়।

খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যায় খড়দহ থানার পুলিশ বাহিনী। ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের অ্যাসিস্ট্যান্ট কমিশনার আবিনুর রহমান বলেন, ‘‘গোটা ঘটনার তদন্ত শুরু করেছে খড়দহ থানার পুলিশ। এখনই এর থেকে বেশি কিছু বলা যাবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE