Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ অক্টোবর ২০২১ ই-পেপার

Minor Abuse: দেগঙ্গায় গণধর্ষিতা নাবালিকা, অভিযুক্তদের হাতেনাতে ধরলেন গ্রামবাসীরা

নিজস্ব সংবাদদাতা
দেগঙ্গা ০২ সেপ্টেম্বর ২০২১ ১১:৪২
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

বাজার থেকে বাড়ি ফিরছিল নাবালিকা কিশোরী। সে সময় তিন যুবক তাকে রাস্তার পাশে অন্ধকার বাগানে নিয়ে যায় এবং গণধর্ষণ করে। কিশোরীর চিৎকার শুনে গ্রামবাসীরা ঘটনাস্থলে আসেন এবং অভিযুক্তদের হাতেনাতে ধরে ফেলেন। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার দেগঙ্গা দু’নম্বর গ্রাম পঞ্চায়েতের লেবুতলা বাজার এলাকায়। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্যয় ছড়িয়েছে ওই এলাকায়। অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা কিশোরীর বাড়ি স্বরূপনগর এলাকায়। দেগঙ্গার কালিয়ানি গ্রামে মামার বাড়িতে এসেছিল সে। বুধবার সন্ধ্যায় গিয়েছিল লেবুতলা বাজারে। সেখান থেকেই ফিরছিল সে। তখনই অত্যাচারের শিকার হতে হয় তাকে। তার চিৎকারে গ্রামবাসীরা এসে ধরে ফেলেন অভিযুক্তদের। তার পর তাদের ক্লাবে আটকে রাখা হয়। পরে তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

Advertisement
ধর্ষণে অভিযুক্ত তিন যুবক।

ধর্ষণে অভিযুক্ত তিন যুবক।
নিজস্ব চিত্র।


পুলিশ জানিয়েছে, গণধর্ষণে অভিযুক্ত তিন যুবক মণিরুল গাজি, আসপাকুরজামান মল্লিক এবং রিন্টু আলি। নির্যাতিতাকে রাতেই দেগঙ্গা বিশ্বনাথপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার ভোরে কিশোরীর পরিবারের লোকের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। বৃহস্পতিবার তাদের বারাসত জেলা আদালতে তোলা হবে।

আরও পড়ুন

Advertisement