Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Dead body recovered

বধূর ঝুলন্ত দেহ উদ্ধার, ধৃত স্বামী

শনিবার রাতে অপর্ণার ঝুলন্ত দেহ উদ্ধার হয় স্থানীয় শিকেরবাগান এলাকা থেকে। পরে তাঁর পরিবার পুলিশের কাছে অভিযোগ দায়ের করলে রবিবার গ্রেফতার করা হয় তাঁর স্বামী প্রসূন মজুমদারকে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ০৮:২৯
Share: Save:

ফ্ল্যাট থেকে উদ্ধার হল এক বধূর ঝুলন্ত দেহ। ঘটনাটি ঘটেছে বিধাননগর কমিশনারেটের অধীন নারায়ণপুর থানা এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃতার নাম অপর্ণা ঘোষ (২৬)। এই ঘটনায় রবিবার গ্রেফতার করা হয়েছে তাঁর স্বামীকে।

পুলিশ জানায়, শনিবার রাতে অপর্ণার ঝুলন্ত দেহ উদ্ধার হয় স্থানীয় শিকেরবাগান এলাকা থেকে। পরে তাঁর পরিবার পুলিশের কাছে অভিযোগ দায়ের করলে রবিবার গ্রেফতার করা হয় তাঁর স্বামী প্রসূন মজুমদারকে। তদন্তকারীরা জানান, ওই দম্পতি আদতে উত্তরবঙ্গের বাসিন্দা। প্রসূন পেশায় তথ্যপ্রযুক্তিকর্মী। অপর্ণা ছিলেন ইনস্ট্রুমেন্টেশন ইঞ্জিনিয়ার, তবে চাকরি করতেন না।

পুলিশের কাছে প্রসূন দাবি করেছেন, ওই রাতে কাজ থেকে বাড়ি ফিরে তিনি বেল বাজালেও দরজা খোলেননি অপর্ণা। এর পরে তিনি দমকল ও পুলিশে খবর দেন। দমকলকর্মীরা এসে তেতলার ফ্ল্যাট থেকে অপর্ণার ঝুলন্ত দেহ উদ্ধার করেন। তাঁকে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত ঘোষণা করা হয়। অপর্ণার পরিবার প্রসূনের বিরুদ্ধে অত্যাচার ও আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ এনেছে। যদিও ওই বহুতলের অন্য আবাসিক এবং রক্ষীরা জানিয়েছেন, তাঁরা ওই ফ্ল্যাট থেকে কখনও ঝগড়ার আওয়াজ শোনেনি। তাঁদের দাবি, ওই রাতে প্রসূনকে প্রশ্ন করলে তিনি জানান, দরজা ভিতর থেকে বন্ধ হয়ে যাওয়ায় তিনি সেটি খুলতে লোক ডেকেছেন। পুলিশ সূত্রের খবর, অপর্ণার শরীরে কালশিটে মিলেছে। আজ, সোমবার তাঁর দেহের ময়না তদন্ত হওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dead body recovered Bidhannagar Police Commissionerate
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE