Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Weed Smuggler Arrested

আটক গাঁজা পাচারকারী, শূন্যে গুলি বিএসএফের

বুধবার ঘটনাটি ঘটেছে বনগাঁর ভিড়ে সীমান্ত এলাকায়। বিএসএপের দাবি, তাদের কাছে খবর আসে, ভিড়ে গ্রামের একটি নির্জন বাড়িতে প্রচুর গাঁজা মজুত করা হয়েছে।

গাজা পাচার করতে গিয়ে গ্রেফতার এক ব্যক্তি।

গাজা পাচার করতে গিয়ে গ্রেফতার এক ব্যক্তি। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ২৭ মে ২০২৩ ০৯:১৪
Share: Save:

গাঁজা উদ্ধারে গিয়েছিল বিএসএফ। এক পাচারকারীকে ধরেও ফেলে ঘটনাস্থল থেকে। তাকে ছাড়িয়ে নিয়ে যেতে দলে দলে পুরুষ-মহিলা ভিড় করে। জওয়ানদের ঘিরে ধরে। অনেকের হাতে রড, লাঠি ছিল। উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে শূন্যে এক রাউন্ড গুলি চালায় বিএসএফ। তাতেও কাজ হয়নি। জওয়ানদের গাড়ি লক্ষ্য করে ইট-পাটকেল উড়ে আসে। শূন্যে একাধিক গুলি চালিয়ে পরিস্থিতি সামাল দিতে হয় জওয়ানদের। বনগাঁ থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয় মিশান্ত ঘোষ নামে রামচন্দ্রপুরের বাসিন্দা ওই পাচারকারীকে।তার কাছ থেকে উদ্ধার হয়েছে ৩৪ কেজি গাঁজা। বনগাঁ আদালতের বিচারক জেল হেফাজতে পাঠিয়েছেন ধৃতকে।

বুধবার ঘটনাটি ঘটেছে বনগাঁর ভিড়ে সীমান্ত এলাকায়। বিএসএপের দাবি, তাদের কাছে খবর আসে, ভিড়ে গ্রামের একটি নির্জন বাড়িতে প্রচুর গাঁজা মজুত করা হয়েছে। জওয়ানেরা অভিযান চালান। বড়ি ঘিরে ফেলেন। টিনের ঘরের কাছে গিয়ে দুই পাচারকারীকে প্লাস্টিকের প্যাকেটে গাঁজা বাঁধতে দেখেন। এক জন পালায়। ধরা পড়ে যায় মিশান্ত। তাকে ছেড়ে দেওয়ার জন্য গ্রামের মহিলা-পুরুষেরা জড়ো হয়। পরে গুলি চালিয়ে ভিড় হঠিয়ে যুবককে নিয়ে ক্যাম্পে আসেন জওয়ানেরা। বিএসএফের দাবি, জেরায় ওই যুবক জানিয়েছে, ২০২১ সাল থেকে সে চোরাচালানের কাজ করছে। গাঁজা আনে ওড়িশা থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Smuggling Weed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE