Advertisement
১৮ জুলাই ২০২৪
TMC Leader Death

মাদক খাইয়ে পিটিয়ে খুনের অভিযোগ তৃণমূল নেতাকে, উত্তেজনা ছড়াল দক্ষিণ ২৪ পরগনার জীবনতলায়

নিহত তৃণমূল নেতার পরিবার দুই প্রতিবেশীর বিরুদ্ধে খুনের অভিযোগ তুলেছে। পরিবারের বক্তব্য, টাকাপয়সা সংক্রান্ত বিবাদ থেকেই পরিকল্পনা করে মাদক খাইয়ে মেরে ফেলা হয়েছে।

A TMC leader allegedly beaten to death in Jibantala of South 24 Parganas dg

(বাঁ দিকে) নিহত তৃণমূল নেতার বাড়িতে স্থানীয় বিধায়ক শওকত মোল্লা। রবীন্দ্রনাথ মণ্ডল (ডান দিকে)। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জীবনতলা  শেষ আপডেট: ১৩ জুন ২০২৪ ১০:০০
Share: Save:

এক তৃণমূল নেতাকে মাদক মেশানো পানীয় খাইয়ে খুনের অভিযোগ উঠল দক্ষিণ ২৪ পরগনার জীবনতলায়। নিহত ওই তৃণমূল নেতার নাম রবীন্দ্রনাথ মণ্ডল। জীবনতলার ৭ নম্বর গ্রামের বাসিন্দা রবীন্দ্রনাথ স্থানীয় ২১৮ নম্বর বুথে তৃণমূলের সম্পাদক ছিলেন। বুধবারের এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

নিহত তৃণমূল নেতার পরিবার দুই প্রতিবেশীর বিরুদ্ধে খুনের অভিযোগ তুলেছে। পরিবারের বক্তব্য, টাকাপয়সা সংক্রান্ত বিবাদ থেকেই পরিকল্পনা করে রবীন্দ্রনাথকে মেরে ফেলা হয়েছে। বুধবার সন্ধ্যায় বাড়ির অদূরে অচেতন অবস্থায় ওই তৃণমূল নেতাকে উদ্ধার করা হয়। তাঁকে মত্ত অবস্থায় দেখা গিয়েছিল বলে দাবি স্থানীয়দের একাংশের। নিহতের স্ত্রী কাঁদতে কাঁদতে বলেন, “ওর সারা গা, হাত-পা কালো হয়ে গিয়েছিল। আগে মত্ত অবস্থায় বাড়ি ফিরলেও কখনও এমন হয়নি। ওকে মেরে ফেলা হয়েছে।”

এই ঘটনার খবর পেয়েই নিহতের বাড়িতে যান ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক শওকত মোল্লা। পরিবারের পাশে থাকার আশ্বাস দেন তিনি। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। কী কারণে ওই তৃণমূল নেতা মারা গেলেন, সত্যিই তাঁকে খুন করা হয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনা প্রসঙ্গে শওকত বলেন, “রবীন্দ্রনাথের সঙ্গে কারও রাজনৈতিক বিবাদ ছিল না। কী কারণে এমনটা ঘটল, বুঝতে পারছি না। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jibantala Saokat Molla TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE