Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Acid Attack

Acid Attack: বিবাহ বহির্ভূত সম্পর্ক ছেড়ে বেরনোর চেষ্টা, বারুইপুরে মহিলাকে অ্যাসিড ছুড়লেন যুবক

বারুইপুর মল্লিকপুরের এক গৃহবধূর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক তৈরি হয়েছিল শাহজাহান মণ্ডল নামে জয়নগরের এক যুবকের।

গৃহবধূর উপর অ্যাসিড হামলা।

গৃহবধূর উপর অ্যাসিড হামলা। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ২০ মার্চ ২০২২ ১৮:১০
Share: Save:

বিবাহ বহির্ভূত সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসার চেষ্টা করায় গৃহবধূকে লক্ষ্য করে অ্যাসিড ছুড়লেন প্রেমিক। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের মল্লিকপুরে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।
বারুইপুর মল্লিকপুরের এক গৃহবধূর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক তৈরি হয়েছিল শাহজাহান মণ্ডল নামে জয়নগরের এক যুবকের। কিন্তু মাস চারেকের মধ্যে এই বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা টের পেয়ে যান গৃহবধূর স্বামী। এর পর গৃহবধূ ওই বিবাহ বহির্ভূত সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসতে চান। তার জেরেই শাহজাহান ওই মহিলার উপর অ্যাসিড হামলা চালান বলে অভিযোগ।

শুক্রবার বিকেলে বারুইপুর কোর্টের মাঠের কাছে ওই গৃহবধূর উপর অ্যাসিড ছোড়েন প্রেমিক। ওই মহিলার কপাল, কান এবং গলার কাছের বেশ কিছুটা অংশ ঝলসে যায়। তাঁর পরনের কাপড়ও কিছুটা পুড়ে যায় অ্যাসিড হামলার জেরে। গৃহবধূর অভিযোগ, সম্পর্ক ছেদ করার কথা বলায় শাহজাহান তাঁকে খুনের হুমকি দিয়েছিলেন। ঘটনায় আতঙ্কে রয়েছেন ওই গৃহবধূ এবং তাঁর পরিবার। শনিবার বিকেলে শাহজাহানের বিরুদ্ধে বারুইপুর থানায় অভিযোগ দায়ের করেন তিনি। ঘটনার পর থেকে পলাতক ছিলেন শাহজাহান। রবিবার কুলতলি থেকে তাঁকে গ্রেফতার করে বারুইপুর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Acid Attack Crime police arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE