Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
Abhishek Banerjee

অভিষেককে নিয়ে মন্তব্যের পরেই সাসপেন্ড পুলিশের ইনস্পেকটর! দফতরের দাবি, ‘কাজে গাফিলতি’

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে সমাজমাধ্যমে একটি কটাক্ষপূর্ণ পোস্ট করেন বারাসত পুলিশ জেলার ডিআইবি-র ইন্সপেক্টর। তার কয়েক ঘণ্টার পরই তাঁকে সাসপেন্ড করা হয়।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চশমার মূল্য নিয়ে সমাজমাধ্যমে পোস্ট করেন পুলিশ অফিসার।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চশমার মূল্য নিয়ে সমাজমাধ্যমে পোস্ট করেন পুলিশ অফিসার। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১৭:২৮
Share: Save:

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক, সাংসদ অভিষেক বন্দোপাধ্যায়কে নিয়ে সমাজমাধ্যমে কটাক্ষপূর্ণ পোস্ট করেছিলেন উত্তর ২৪ পরগনার বারাসত পুলিশের এক ইনস্পেক্টর। ওই পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যেই সাসপেন্ড করা হয় তাঁকে। জেলা পুলিশ সূত্রে খবর, আশিস বটব‍্যাল নামে ওই অফিসারের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। তবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এই সাসপেন্ডের কথা স্বীকার করলেও তার কারণ হিসেবে কর্তব্যে গাফিলতির অভিযোগই তুলেছেন।

Advertisement

ওই পুলিশ অফিসারের নামে ফেসবুক প্রোফাইল থেকে একটি পোস্ট করা হয়েছে। তা নিয়েই বিতর্ক। ওই পোস্টে অভিষেকের চশমার দাম নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। একই সঙ্গে তিনি কোন জায়গায় চোখের চিকিৎসা করেছিলেন, তা জনগণকে জানানোর কথাও বলা হয়েছে। পোস্টের নীচে অভিষেকের সভার একটি ভিডিয়োর স্ক্রিনশটও ছিল।

আশিস বটব্যালের ফেসবুক প্রোফাইলের ‘বায়ো’তে লেখা ‘আমি একজন সৎ, ভদ্র এবং নির্দোষ মানুষ। যারা সত্যের পক্ষে আমি তাদের পছন্দ করি।’’

Advertisement

সংশ্লিষ্ট ফেসবুক পোস্ট এবং ওই পুলিশ অফিসারের সাসপেন্ডের বিষয়টি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়েছে জেলার রাজনৈতিক মহলে। নাম প্রকাশে অনিচ্ছুক জেলা পুলিশের এক পদস্থ কর্তা বলেন, ‘‘ডিআইবি-র ওই ইনস্পেক্টরকে কর্তব্যে গাফিলতির অভিযোগে সাসপেন্ড করা হয়েছে।’’ তবে গাফিলতির অভিযোগ কী কিংবা কোন বিষয়ে, তা স্পষ্ট করেননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.