Advertisement
০৫ মে ২০২৪
Mobile Theft

বহু মোবাইল-সহ ধৃত চোর, নরেন্দ্রপুরে ভাড়াবাড়িতে থেকে শহরে চুরি করত অভিযুক্ত

সম্প্রতি নরেন্দ্রপুর থানা এলাকার বাসিন্দা, একটি কর্পোরেট সংস্থার এক আধিকারিকের আইফোন চুরি গিয়েছিল। তিনি থানায় অভিযোগ দায়ের করেন। সেই ঘটনার তদন্তে নেমে অভিযুক্তের খোঁজ মেলে।

An international mobile smuggling racket busted by Police at Narendrapur of South 24 Parganas

উদ্ধার হওয়া মোবাইল। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নরেন্দ্রপুর শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১৩:০৭
Share: Save:

আন্তর্জাতিক মোবাইল পাচারচক্রের হদিস পাওয়া গেল নরেন্দ্রপুরে। ওই পাচারচক্রের এক পাণ্ডাকে গ্রেফতার করা হয়েছে। ধৃতের নাম আব্দুল রহমান। তাঁর কাছ থেকে উদ্ধার হয়েছে বিভিন্ন রকমের বেশ কয়েকটি মোবাইল। ওই চক্রে আরও যারা জড়িত তাঁদের খোঁজ পেতে অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, সম্প্রতি নরেন্দ্রপুর থানা এলাকার বাসিন্দা, একটি কর্পোরেট সংস্থার এক আধিকারিকের আইফোন চুরি গিয়েছিল। তিনি থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নামে পুলিশ। প্রাথমিক ভাবে তাঁর আইফোন ট্র্যাক করা হয়। এর পর গোপন সূত্রে আব্দুলের হদিস পাওয়া যায়। তিনি গত দু’মাস ধরে নরেন্দ্রপুর থানা এলাকার গ্রিন পার্কে বাড়ি ভাড়া নিয়ে আস্তানা গেড়েছেন বলে জানতে পারে পুলিশ। তাঁর আসল বাড়ি বারুইপুর থানার বৃন্দাখালির পশ্চিমপাড়ায়। তিনি ট্রেনে, বাসে মোবাইল ছিনতাই করতেন বলে অভিযোগ। কাজের সুবিধার জন্য তিনি বাড়ি ভাড়া নিয়েছিলেন গ্রিন পার্কে।

বারুইপুর পুলিশ জেলার ডিএসপি মোহিত মোল্লা জানিয়েছেন, অভিযুক্তের বাড়িতে তল্লাশি চালিয়ে ৩৪টি মোবাইল উদ্ধার করা হয়েছে। তিনি আরও জানান, চোরাই মোবাইল আব্দুল নিউমার্কেট এলাকায় বিক্রি করত। সেখান থেকে মোবাইল চলে যেত বাংলাদেশে। এই ঘটনায় আরও অনেকে জড়িত বলে জানিয়েছেন তিনি। আব্দুলকে জিজ্ঞাসাবাদ করেও বেশ কয়েক জনের নাম এবং তথ্য প্রকাশ্যে এসেছে বলেও জানিয়েছেন তিনি। তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mobile Theft arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE