Advertisement
০২ মে ২০২৪
Kerosene

তরুণীর গায়ে কেরোসিন ঢালার অভিযোগ বনগাঁয়! ওষুধ কিনে ফেরার পথে ‘হামলা’ তিন যুবকের

বনগাঁর এক তরুণীর অভিযোগ, রবিবার রাতে বনগাঁ থেকে স্কুটি চালিয়ে বাড়ি ফেরার সময় ৩ যুবক চড়াও হয় তাঁর উপর। তাঁর গায়ে কেরোসিন ঢেলে দেওয়া হয় বলে অভিযোগ। তদন্ত চালাচ্ছে পুলিশ।

An young woman was allegedly set fire by miscreants at Bangaon

তরুণীর গায়ে কেরোসিন তেল ঢালার অভিযোগ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ১৪:০৫
Share: Save:

তরুণীর গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টা। রবিবার রাতে এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার বনগাঁয়। তরুণীর অভিযোগ পেয়ে ওই কাণ্ডে ৩ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

বনগাঁর এক তরুণীর অভিযোগ, রবিবার রাতে বনগাঁ থেকে স্কুটি চালিয়ে বাড়ি ফেরার সময় ৩ যুবক চড়াও হয় তাঁর উপর। তাঁর গায়ে কেরোসিন ঢেলে দেওয়া হয় বলে অভিযোগ। অভিযোগকারিণীর দাবি, ‘‘আমি কাফে থেকে কাজ করে ওষুধ কিনে বাড়ি ফিরছিলাম। সেই সময় তিনটি ছেলে আমার পথ আটকায়। ওদের দেখে আমি স্কুটি ঘুরিয়ে ফেলেছিলাম। কিন্তু ওরা এসে টানাহেঁচড়া শুরু করে। এর পর আমার গায়ে কেরোসিন তেল ঢেলে দেয়। ওরা আমাকে অনুসরণ করছিল গত কয়েক দিন ধরে। আমাকে উত্যক্তও করত। কিন্তু ওদের কাউকে আমি আগে থেকে চিনি না। ওই ঘটনার পর আমরা থানায় যাই। পুলিশ ৩ জনকে ধরে জিজ্ঞাসাবাদ করছে। তবে আমার তো এখন ভয় লাগছে।’’

তরুণীর শাশুড়ি বলেন, ‘‘ওদের রেজিস্ট্রি হয়েছে কিছু দিন আগে। আগামী অঘ্রাণে ওদের বিয়ে হবে। কিন্তু গতকাল রাতে কয়েক জন ওকে আটকে গায়ে কেরোসিন তেল ঢেলে দিয়েছে। সেই ঘটনার পর ও আতঙ্কে ছুটে আসে আমার কাছে। তখনও কেরোসিনের গন্ধ বেরোচ্ছিল। আমরা চাই, ও যেন সুস্থ ভাবে বাঁচতে পারে।’’

এ নিয়ে বনগাঁর মহকুমা পুলিশ আধিকারিক অর্ক পাঁজা জানিয়েছেন, ওই কাণ্ডে গ্রেফতার করা হয়েছে ৩ জনকে। ধৃতদের উদ্দেশ্য খতিয়ে দেখা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kerosene attack Attack On Woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE