Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Cyber Crime

তরুণীর আপত্তিকর ছবি সমাজ মাধ্যমে, ধৃত যুবক

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত বছর ডিসেম্বর মাসে বছর আঠারোর তরুণী সাইবার ক্রাইম থানায় লিখিত অভিযোগ করেন।

picture representation of a cyber criminal

তরুণীর আপত্তিকর ছবি ফাঁস সমাজমাধ্যমে। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ০৬:৫৬
Share: Save:

তরুণীর আপত্তিকর ছবি সমাজ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। উত্তর ২৪ পরগনার। মঙ্গলবার সাইবার ক্রাইম থানার পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে। বুধবার আদালতে তোলা হলে বিচারক তাকে ১০ দিনের পুলিশি হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত বছর ডিসেম্বর মাসে বছর আঠারোর তরুণী সাইবার ক্রাইম থানায় লিখিত অভিযোগ করেন। তাঁর দাবি, বছর দুয়েক আগে এক বন্ধুর মাধ্যমে তাঁর সঙ্গে ওই যুবকের পরিচয় হয়। ঘনিষ্ঠতাও তৈরি হয়েছিল।

অভিযোগ, ওই যুবক তরুণীটিকে বিয়ের প্রতিশ্রুতি দেয়। ব্যক্তিগত কিছু ছবি যুবককে দিয়েছিলেন তরুণী। পরে বিয়ে করতে বেঁকে বসে যুবক। তরুণী পুলিশকে জানিয়েছেন, এই পরিস্থিতিতে তিনি সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চেয়েছিলেন। অভিযোগ, যুবক জানায়, বিয়ে না করলেও সে তরুণীর সঙ্গে সম্পর্ক থেকে বেরোবে না। কথা না শুনলে সমাজ মাধ্যমে ছবি আপলোড করে দেবে।

তরুণী সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টায় ছিলেন। সেই রাগে ওই যুবক ফেসবুকে ভুয়ো প্রোফাইল তৈরি করে তরুণীর আপত্তিকর ছবি আপলোড করে। তরুণী ও তাঁর বাবা আত্মহত্যার চেষ্টাও করেছিলেন। পরে তাঁরা পুলিশের দ্বারস্থ হন।

পুলিশ জানিয়েছে, অভিযোগ হওয়ার পরে যুবক বেঙ্গালুরু চলে গিয়েছিল। সেখানে একটি সংস্থায় কাজ করত। দিন কয়েক আগে সে তরুণীকে জানায়, একটি নির্দিষ্ট জায়গায় আসতে হবে। না হলে আরও ছবি সমাজ মাধ্যমে ছড়িয়ে দেবে।

তরুণী পুলিশকে সে কথা জানান। পুলিশের পরামর্শ মতো তরুণী যুবককে ওই নির্দিষ্ট জায়গায় আসতে বলেন। মঙ্গলবার যুবক সেখানে এলে পুলিশ গ্রেফতার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cyber Crime North 24 Parganas Bangaon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE