Advertisement
১৮ মে ২০২৪
West Bengal Panchayat Election 2023

বিজেপি প্রার্থীর বাড়ির অদূরে বোমা বিস্ফোরণ, তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ ব্যারাকপুরে

পঞ্চায়েত ভোটে বিজেপির প্রার্থীর বাড়ির কাছে বোমা বিস্ফোরণ! রবিবার উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর ব্লকের শিউলি সেলামপুরে ঘটনাটি ঘটেছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৩ ১৪:০৭
Share: Save:

পঞ্চায়েত ভোটে বিজেপির প্রার্থীর বাড়ির কাছে বোমা বিস্ফোরণ! রবিবার উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর ব্লকের শিউলি সেলামপুরে ঘটনাটি ঘটেছে। এই ঘটনা ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে এলাকায়। এর পর সোমবার সকালে ওই এলাকা থেকে উদ্ধার হয় বেশ কয়েকটি তাজা বোমা। খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে এসে সেগুলি উদ্ধার করে। বিজেপির অভিযোগ, এই ঘটনার নেপথ্যে তৃণমূলের হাত রয়েছে।

স্থানীয় সূত্রে খবর, শিউলি গ্রাম পঞ্চায়েতের বিজেপি প্রার্থী শিবানী জানার বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে জোরালো শব্দ হয় রবিবার রাতে। কিছু ক্ষণের মধ্যে এলাকা ধোঁয়ায় ঢেকে যায়। এলাকাবাসীর দাবি, বোমা ছোড়া হয়েছে। বিজেপি প্রার্থীর স্বামী তথা দলের নেতা অলোক জানা বলেন, ‘‘পঞ্চায়েত নির্বাচনের আগে এলাকায় সন্ত্রাস তৈরি করতেই এই কাজ করেছে তৃণমূল।’’ শাসকদল অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছে।

সোমবার তাজা বোমা উদ্ধার হয়েছে উত্তর ২৪ পরগনার আমডাঙায়। সেখানে বোদাই পঞ্চায়েত এলাকা থেকে বস্তা ভর্তি ১৫টি তাজা বোমা উদ্ধার করে আমডাঙা থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, কে বা কারা এই বোমা মজুত করেছিল, তা স্পষ্ট নয়। বোমা উদ্ধারে চাঞ্চল্য ছড়িয়েছে বীরভূমের দুবরাজপুরেও। সেখানে যশপুর গ্রাম পঞ্চায়েতের পছিয়াড়া গ্রামের বাসিন্দা শেখ আলমের বাড়ির থেকে এক জ্যারিক্যান তাজা বোমা উদ্ধার করে দুবরাজপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, প্রায় ১৪-১৫টি তাজা বোমা মিলেছে। ওই এলাকায় ঘিরে রাখা হয়েছে। খবর দেওয়া হয়েছে সিআইডি বম্ব ডিসপোজ়াল টিমকে। যাঁর বাড়ি থেকে তাজা বোমা উদ্ধার হয়েছে, সেই পরিবারের সকলেই পলাতক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Panchayat Election 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE